Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

নটরডেমকে হারিয়ে কোয়ার্টারে গণবি

প্রকাশিত: ১২ মে ২০১৮, ২১:০৪

গণবি লাইভ: পঞ্চম বারের মত মাঠে গড়িয়েছে ক্লেমন ইনডোর ইউনি ক্রিকেট। যেখানে টুর্নামেন্টের চতুর্থ দিনের শেষ ম্যাচে নটরডেম ইউনিভার্সিটিকে ৬২ রানে হারিয়ে ‘এফ’ গ্রুপ থেকে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করলো গণ বিশ্ববিদ্যালয়।

৩২টি বিশ্ববিদ্যালয় দল নিয়ে চলা ক্লেমন ইনডোর ইউনি ক্রিকেট টুর্নামেন্ট এর ৩৯ তম ম্যাচে টসে জিতে শুরুতে ব্যাটিংয়ে নামে গণ বিশ্ববিদ্যালয়। গণ’র হয়ে ইনিংস শুরু করতে আসেন দুই ব্যাটসম্যান মাইয়াদ ও সানি। মাইয়াদ ৪ রানে বিদায় নেওয়ার পর ইব্রাহিম (১০), খলিল (১০) ও সিয়াম (১৮) কে নিয়ে ইনিংস মেরামতের কাজ করেন সানি।

পরে নিজের অর্ধশতক পূরণ করে সানি অবসরে গেলে শেষদিকে মাত্র ৫ বলে ২৪ রানের ঝড়ো এক ইনিংস খেলে দলকে ১৩৯ রানের পুঁজি পাইয়ে দেন রাব্বি। নটরডেমের হয়ে নাসিরউদ্দিন ও রাজ নেন সমান দুইটা করে উইকেট। ম্যাচসেরা হয়েছেন গণবির সানি।

ওভারপ্রতি সমান ২০ করে রানরেটের টার্গেট নিয়ে ব্যাটিং করতে নেমে শুরু থেকে গণ বিশ্ববিদ্যালয়ের বোলারদের সামনে খুব একটা সুবিধা করতে পারেননি নটরডেমের ব্যাটসম্যানরা।

অর্ণব (৯) ও নাসিরউদ্দিন (১১) রানে আউট হয়ে যাওয়ার পর সজল কিছুটা প্রতিরোধ গড়ার চেষ্টা করলেও লাভ হয়নি খুব একটা, ব্যর্থ যায় তার ৩৮ রানের ইনিংসটা। ফলে ৬২ রানের বড় ব্যবধানে ম্যাচ জিতে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করে গণ বিশ্ববিদ্যালয়।

 

ঢাকা, ১২ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ