Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ১৮ই মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

অলরাউন্ডার সাকিবদের প্রতিপক্ষ কোহলিরা...

প্রকাশিত: ৭ মে ২০১৮, ২৩:৫৮

স্পোর্টস লাইভ: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) লড়াইয়ে আজ সোমবার রাতে মাঠে নামছে সানরাইজার্স হায়দরাবাদ ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা সাকিব আল হাসানের দল অনেকটাই এগিয়ে আছে প্লে-অফের রাস্তায়।

অন্যদিকে ছয়ে থাকা বিরাট কোহলির দলকে টিকে থাকতে হলে জিততেই হবে আজকের ম্যাচ। এ লক্ষেই তারা মাঠ ধরে রাখার স্বপ্নে বিভোর।

আর ওই খেলা হায়দরাবাদের মাঠে । তাই কোহলিদের কাজটা যে হচ্ছে না মোটেই সহজ, সে অনুমেয়ই। এখন পর্যন্ত এই আইপিএলের সবচেয়ে শক্তিশালী বোলিং লাইনআপটা রয়েছে হায়দরাবাদের শিবিরে।

মাঠে নামা শেষ চার ম্যাচের চারটিতেই জিতেছে সাকিবরা। তাঁদের ব্যাটিংটাও যে সময়মতো জ্বলে উঠতে পারে, তার প্রমাণ সানরাইজার্স ব্যাটসম্যানরা দিয়েছেন গত ম্যাচেই।

বাংলাদেশি বাঁহাতি অলরাউন্ডার সাকিব অবশ্য দলের মতো ঠিক ততটা সফল হতে পারছেন না শেষ দুই ম্যাচে। মিতব্যয়ী বোলিং করলেও উইকেট পাচ্ছেন না বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার। অবশ্য হায়দরাবাদ ভরসা হারাচ্ছে না সাকিবের ওপর থেকে।

হায়দরাবাদের জার্সিতে রাতে তাঁকে মাঠে দেখার সম্ভাবনাই বেশি। পাশাপাশি স্বনামধন্য দুই ক্রিকেট ওয়েবসাইট ক্রিকবাজ ও ক্রিকইনফো তাঁদের সম্ভাব্য দলে রেখেছে বাংলাদেশের টি-টোয়েন্টি অধিনায়ককে।

হায়দরবাদের রাজীব গান্ধী স্টেডিয়ামে রাত সাড়ে ৮টায় সাকিবদের মুখোমুখি হবেন কোহলিরা। হাজারো ভক্তের অপেক্ষা করছেন। ওই খেলা উপভোগের জন্যে।


ঢাকা, ০৭ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ