Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ১৬ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রিয়াল মাদ্রিদের বিপক্ষে মাঠে নামবে জুভেন্টাস

প্রকাশিত: ৪ এপ্রিল ২০১৮, ০১:৫২

স্পোর্টস লাইভ: জুভেন্টাসের বিপক্ষে মাঠে নামতে প্রস্তুত হয়েছে রিয়াল মাদ্রিদ দল। ইতালি যাওয়ার আগে ইসকো-বেল-বেনজেমা নিয়ে বেশ কথা উঠল। কিন্তু জিনেদিন জিদান আগাগোড়া একগুয়ে। দল নিয়ে কোন কথাই বললেন না।

আর্জেন্টিনার বিপক্ষে হ্যাটট্রিক করা ইসকো দলে খেলবেন কিনা তা যেমন পরিষ্কার করলেন না। তেমিন লা লিগার সর্বশেষ ম্যাচে দুই গোল পাওয়া বেলকেও দিলেন না নিশ্চয়তা। করিম বেনজেমাকেও আশ্বস্থ করলেন না রিয়াল কোচ।

ইসকোকে নিয়ে কথা বললেন জুভেন্টাসের সাবেক মিডফিল্ডার মাউরা ক্যামোরানেসি। তিনি জানালেন যদি জুভেন্টাসের কোচের দায়িত্বে তিনি থাকতেন তবে চায়তেন ইসকো যেন এই ম্যাচে না খেলে। কারণ নিশ্চয় অনুমান করা কঠিন না। তিনি যে আছেন দুর্দান্ত ফর্মে। তবে তার মতে, রিয়ালের দলের যে কেউ সমস্যার কারণ হয়ে দাঁড়াতে পারে।

মাউরা বলেন, 'আপনি শুধু রোনালদোর দিকে মনোযোগ দিতে পারবেন না। অবশ্যই সে মাঠে ভীতি সঞ্চার করার মতো খেলোয়াড়। কিন্তু তাদের দলের অন্য খেলোয়াড়ের কারণে আপনি শুধু তাকে নিয়ে চিন্তা করতে পারবেন না। রিয়াল দলে দুর থেকে গোল করার মতো অনেক খেলোয়াড় আছে। এটাই রিয়ালের সঙ্গে জুভেন্টাসের বড় পার্থক্য।'

তিনি বলেন, 'জুভেন্টাসে মেসি, রোনালদো বা নেইমারের মতো কোন তারকা নেই। জিদান যখন এখানে ছিলেন তখন জুভেন্টাসের একজন তারকা খেলোয়াড় ছিলেন তিনি। আমার মতে জুভেদের খেলার ধরণ খুব একটা ভালো না। তবে তারা এতেই ইউরোপের সেরা দলগুলোর একটি।'

জুভেন্টাস এবং রিয়ালের ম্যাচ সবসময় রোমাঞ্চের ডালি সাজিয়ে বসে থাকে উল্লেখ করে মাউরা বলেন, 'এটা সবসময় খুব আকর্ষনীয় এক ম্যাচ। দু'দলেরই মাঠে দেখানোর মতো আলাদা খেলার ধরণ এবং কৌশল আছে। এই দুই দলের মধ্যে নতুনত্ব খোঁজার কোন মানে নেই। তবে যখনই তারা খেলে আমি শুরু থেকেই দেখতে বসে যাই। তাদের খেলার এক সেকেন্ডও মিস করার না।' মঙ্গলবার রাত ১২.৪৫ মিনিটে মুখোমুখি হবে দুই দল।


ঢাকা, ০৩ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ