Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ইরানের জালে বাংলাদেশী কিশোরীদের ৮ গোল

প্রকাশিত: ৩১ মার্চ ২০১৮, ২১:২৭

স্পোর্টস লাইভ: হংকংয়ে জকি ক্লাব গার্লস ইন্টারন্যাশনাল ফুটবল টুর্নামেন্টে শনিবার দ্বিতীয় ম্যাচে ইরানকে ৮ গোলে ভাসিয়েছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ দল। হংকংয়ে বাংলাদেশী অনূর্ধ্ব-১৫ নারী ফুটবল দল টুর্নামেন্টে রীতিমত ঝড়ই তুলেছে বাংলাদেশের কিশোরীরা। নিজেদের প্রথম ম্যাচে এই অনূর্ধ্ব-১৫ দলটি মালয়েশিয়াকে হারিয়েছে ১০-১ গোলের বিশাল ব্যবধানে। এতে করে তাদের গোল করার নেশা যেন আরো বেড়েছে।

শনিবার দ্বিতীয় ম্যাচে তহুরার খাতুন ও শামসুন্নাহারের হ্যাটট্রিক এবং অ্যানি মগিনির জোড়া গোলে তারা ইরানের মেয়েদের উড়িয়ে দিয়েছে ৮-১ গোলে। দারুণ ফর্মে থাকা লাল সবুজের প্রতিনিধিরা নিজেদের শেষ ম্যাচে রোববার মুখোমুখি হবে স্বাগতিক হংকংয়ের।

ইরানের বিপক্ষে ম্যাচের প্রথম মিনিটেই গোল পায় বাংলাদেশ। তহুরা গোল করে এগিয়ে দেন দলকে। প্রথম তিন গোল এসেছে তার পা থেকেই। দ্বিতীয় গোলটি তিনি পান ম্যাচের ১৩ মিনিটে। ২৯ মিনিটের মাথায় ইরানের জালে বল জড়িয়ে হ্যাটট্রিক পূর্ণ করেন তহুরা।

এরপর ৩২ মিনিটে গোল করেন অ্যানি মগিনি। প্রথমার্ধের যোগ করা সময়ে প্রতিপক্ষের জালের দেখা পান শামসুন্নাহার। এতে ৫-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় বাংলাদেশ। দ্বিতীয়ার্ধে নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন শামসুন্নাহার। প্রথমার্ধের পর ম্যাচের ৬৩ ও ৬৭ মিনিটে তিনি করেন আরো দুটি গোল।

ম্যাচের ৭৭ মিনিটে নিজের দ্বিতীয় গোল করেন মগিনি। ফলে ৮-০ ব্যবধানে এগিয়ে যায় বাংলাদেশ। তবে বাকি ১৩ মিনিটে আর কোন গোল করতে পারেননি তারা। ম্যাচের একেবারে শেষ দিকে স্বান্তনার একটি গোল পরিশোধ করে ইরান। তাতে ৮-১ গোলের বিশাল পরাজয় নিয়ে মাঠ ছাড়তে হয় তাদের।

 


ঢাকা, ৩১ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ