Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

শুভ জন্মদিন সাকিব, শুভেচ্ছা জানাতে এত ভক্ত!

প্রকাশিত: ২৪ মার্চ ২০১৮, ১৯:১৩

স্পোর্টস লাইভ : বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের ৩১তম জন্মদিন আজ। তবে ভক্তদের সঙ্গে একদিন আগেই শুক্রবার জন্মদিন উদযাপন করেছেন বিশ্বসেরা ওই অলরাউন্ডার। মিরপুর এক নম্বরে সাকিব’স ৭৫ কনভেনশন হলে হয়েছে অনুষ্ঠানটি।

রবিউল প্লাজায় দ্বিতীয় ফ্লোরে সাকিব যখন পা রাখেন, তখন রাস্তায় সাধারণ মানুষের ভিড় জমে যায়। নিচে থাকা সমর্থকদের উদ্দেশে হাত নেড়ে শুভেচ্ছা বিনিময় করেন সাকিব। এসময় শত শত সাকিব ভক্ত রাস্তায় দাঁড়িয়ে হাত নাড়েন। কেউ কেউ এসময় চিৎকার করে শুভেচ্ছা ও ভালোবাসা বিনিময় করেন।

ভক্তদের ভালোবাসায় সিক্ত হয়ে সাকিব তার ফেইসবুকে লিখেছেন :
"Moments like this make it all worth it...humbled by all the love and support of my fans and well wishers. Thanks to all my fan clubs for dropping by and spending some wonderful moments with me. Couldn't ask for more on my pre birthday. May Allah bless us all. Love you all."

১৯৮৭ সালের এই দিনে মাগুরায় জন্ম সাকিবের। ২০০৬ সালে হারারেতে জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় তার। একই বছর জিম্বাবুয়ের বিপক্ষেই খুলনায় টি ২০ ও পরের বছর চট্টগ্রামে ভারতের বিপক্ষে টেস্টে অভিষেক হয় সাকিবের। তিন ফরম্যাট মিলিয়ে ৩০০ আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন এই বাঁ-হাতি অলরাউন্ডার।

ঢাকা, ২৪ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ