Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৬ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রোমাঞ্চকর জয় পেলো ইংল্যান্ড

প্রকাশিত: ৪ মার্চ ২০১৮, ০২:১৬

স্পোর্টস লাইভ: ​উইলিয়ামসনের দুর্দান্ত সেঞ্চুরিতেও জয় পেলোনা নিউজিল্যান্ড। শনিবার ওয়েলিংটনে তৃতীয় ওয়ানডেতে জয়ের জন্য কিউইদের প্রয়োজন ছিল ২৩৫ রান। দারুণ ব্যাটিং করে জয়ের দিকে ভালোভাবে এগিয়েও যাচ্ছিল কিউইরা। কিন্তু ইংলিশ স্পিনার মঈন আলীর হঠাৎ ঘূর্ণিতে পথ হারিয়ে ফেলে স্বাগতিকরা। শেষ পর্যন্ত ৪ রানের জয় দুর্দান্ত এক জয় পায় ইংল্যান্ড। এ জয়ে পাঁচ ম্যাচ সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে গেলো ইংলিশরা।

ম্যাচসেরা হয়েছেন মঈন আলী। শনিবার ওয়েলিংটনে টস জিতে ইংল্যান্ড ব্যাটিংয়ে পাঠান কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন। প্রথমে ব্যাট করে নির্ধারিত ওভারে ২৩৪ রানে অলআউট হয় ইংলিশরা। এদিন ব্যাট করতে নেমে দলীয় ২৫ রানে ওপেনার জেসন রয়ের উইকেট হারায় হারায় ইংল্যান্ড।

ব্যক্তিগত ১৫ রান করে বোল্টের বলে আউট হন তিনি। এরপর দলীয় ৬৪ রানের মধ্যে জো রুট (২০) ও জনি বেয়ারস্টো (১৯) রান করে সাজঘরে ফিরেন। চতুর্থ উইকেট জুটিতে ৭১ রান যোগ করেন অধিনায়ক এউইন মরগান ও বেন স্টোকস। পরে টিম সাউদির বলে মরগান ব্যাক্তিগত ৪৮ রান করে আউট হলে বড় রানের আশা শেষ হয়ে যায় সফরকারীদের।

অন্যপ্রান্তে খেলতে থাকা স্টোকসও খুব বেশিদূর যেতে পারেননি। ব্যক্তিগত ৩৯ রানের মাথায় ইশ সোধির বলে আউট হয়ে মাঠ ছাড়েন স্টোকস। এরপর জস বাটলার (২৯), মঈন আলি (২৩) ও ক্রিস ওকসের (১৬) রানের ছোট ছোট ইনিংসের সুবাদে দুইশোর্ধ রান করে ইংল্যান্ড। কিউইদের হয়ে স্পিানার ইশ সোধি ৫৩ রানে সর্বোচ্চ ৩ উইকেট নেন। এছাড়া দু’টি উইকেট নেন পেসার ট্রেন্ট বোল্ট।


ঢাকা, ০৩ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ