Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

টাইগারদের জয়ের জন্য প্রয়োজন ২২২ রান

প্রকাশিত: ২৭ জানুয়ারী ২০১৮, ২২:০৬

স্পোর্টস লাইভ: ত্রিদেশীয় সিরিজের ফাইনালে টস হেরে ফিল্ডংয়ে নামে বাংলাদেশ দল। দলীয় ৮ রানের মাথায় মিরাজের শিকার গুনাতিলকা (৬)। অপর দিকে কুশল মেন্ডিসকে (২৮) তুলে নিয়েছিলেন মাশরাফি বিন মতুর্জা। ২৪তম ওভারে ডিকভেলাকে সাব্বির রহমানের ক্যাচে পরিণত করেন সাইফউদ্দিন। ইনিংসের শেষ বলে ২২১ রানে অলআউট হয়েছে শ্রীলঙ্কা। খেলা শেষে দেখাগেল বাংলাদেশ দলের জয়ের জন্য প্রয়োজন ২২২ রান।

৪র্থ উইকেটে অধিনায়ক দিনেশ চান্ডিমালকে সঙ্গে নিয়ে ৪৫ রানের জুটি গড়ে আবারও শক্ত ভিত্তি গড়ে তোলার পথে ছিলেন থারাঙ্গা। কিন্তু ৩৬তম ওভারে থারাঙ্গাকে (৫৬) বোল্ড আউট করে ফেরান মোস্তাফিজুর রহমান। এর মধ্য দিয়ে ওয়ানডেতে দ্রুততম বাংলাদেশি হিসেবে ৫০ উইকেটের মাইলফলক ছুঁলেন মোস্তাফিজ।

২৭তম ম্যাচে এসে মাইলফলকটির দেখা পেলেন এ পেসার। ওয়ানডেতে ৫০ উইকেট নেওয়ার মাইলফলকে মোস্তাফিজ সব মিলিয়ে যুগ্মভাবে অষ্টম দ্রুততম। খানিক পরেই ফর্মে থাকা থিসারা পেরেরাকে ফিরিয়ে দিয়েছেন রুবেল। ঝড় তোলার জন্য বিখ্যাত আরেক ব্যাটসম্যান আসেলাও ফিরেছেন রুবেলের বলে।

বাংলাদেশ দলে তিনটি পরিবর্তন আনা হয়েছে। এনামুল হক, নাসির হোসেন ও আবুল হাসানের জায়গায় ফিরছেন মোহাম্মদ মিথুন, মোহাম্মদ সাইফউদ্দিন ও মেহেদী হাসান মিরাজ। শ্রীলঙ্কা দলে একটি পরিবর্তন। লক্ষ্মণ সান্দাকানের জায়গায় আন্তর্জাতিক অঙ্গনে অভিষেকের সুযোগ পেয়েছেন শেহান মাদুশঙ্কা।

 

ঢাকা, ২৭ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ