Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৬ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

"খেলাধুলা মানুষের পরিপূর্ণ বিকাশে সাহায্য করে"

প্রকাশিত: ২৭ জানুয়ারী ২০১৮, ০৩:৩৩

সিলেট লাইভ: সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব বলেছেন, শিক্ষা যেমন দারিদ্রতা প্রতিরোধের হাতিয়ার ঠিক তেমনি খেলাধুলাও তরুণ ও যুবকদের মাদক এবং রাষ্ট্রবিরোধী কাজ থেকে বিরত রাখে।

পড়াশোনার পাশাপাশি খেলাধুলা এবং সাংস্কৃতিক চর্চা একজন মানুষকে তার পরিপূর্ণ বিকাশে শতভাগ সাহায্য করে। যে কারণে আমাদের দেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সবসময় খেলাধুলাকে উৎসাহ দেন।

বিয়ানীবাজার উপজেলার চারখাই ইউনিয়নের দিঘীরপারে ড. আরকে ধর ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, এ ধরণের টুর্নামেন্ট স্থানীয় পর্যায় থেকে ফুটবলার তৈরিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। তিনি টুর্ণামেন্টের পৃষ্ঠপোষক আরকে ধরকে ধন্যবাদ জানিয়ে ভবিষ্যতেও এরকম টুর্নামেন্ট চালু রাখার আহবান জানান।

মোহাম্মদ হোসেন বাবরের পরিচালনায় ও জমির উদ্দিন শিকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মদন মোহন কলেজের ব্যবস্থাপনা বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর জয়ন্ত দাস, চারখাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদ আলি, বিশিষ্ট ব্যবসায়ী রেদওয়ান উদ্দিন।

টুর্ণামেন্ট এর পৃষ্ঠপোষক ড. আরকে ধর উপস্থিত অতিথিবৃন্দ এবং আয়োজক কমিটির সবাইকে ধন্যবাদ জানান। পরে অতিথিদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন আতিউর রহমান আতাই, যুবলীগ নেতা আজমল হোসেন, মারুফ আহমদ এবং ছাত্রলীগ নেতা সাহিদুল ইসলাম প্রমুখ।

 

ঢাকা, ২৬ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ