Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

১৯৮ রানেই অলআউট

প্রকাশিত: ২১ জানুয়ারী ২০১৮, ২২:০৮


স্পোর্টস লাইভ: ত্রিদেশীয় সিরিজে টানা দুই ম্যাচ হারের পর দারুণভাবে ঘুরে দাঁড়িয়েছে শ্রীলঙ্কা। দুর্দান্ত বোলিংয়ে জিম্বাবুয়েকে ১৯৮ রানেই গুটিয়ে দিয়েছে দিনেশ চান্দিমালের দল। ৬ ওভার বাকি থাকতেই সব ক'টি উইকেট হারিয়েছে জিম্বাবুয়ে।

টস জিতে ব্যাট করতে নেমে ভালোই শুরু করেন দুই ওপেনার হ্যামিল্টন মাসাকাদজা ও মিরে। দেখে শুনে ব্যাট করে ৪৪ রানের জুটি গড়েন এই দুই ব্যাটসম্যান। ঠিক এমন সময় জ্বলে ওঠে পেরেরা। দশম ওভারে ২০ রান করা মাসাকাদজাকে সাজঘরে ফেরানোর পর নিজের পরের ওভারেই আরভিনকে (২) থারাঙ্গার তালুবন্দি করান এই পেসার। নিজের চতুর্থ ওভারে আবারও আঘাত হানেন পেরেরা। ওপেনার মিরেকে (২১) উইকেটরক্ষক ডিকভেলার তালুবন্দি করান।

খুব বেশি সময় উইকেটে থাকতে পারেননি আগের দুই ম্যাচে হাফ সেঞ্চুরির দেখা পাওয়া সিকান্দার রাজা। মাত্র ৯ রানে সান্দাকানের বলে সাজঘরে ফেরেন এই তারকা। পঞ্চম উইকেটে ওয়ালারকে সঙ্গে নিয়ে ৬৫ রানের জুটি গড়েন টেলর। ওয়ালার ২৪ রানে বিদায় নিলেও হাফসেঞ্চুরির দেখা পান টেলর। মাঝে মুর কোন রান করার আগেই সাজঘরে ফিরে যান।

শেষদিকে ৩৪ রান করে অধিনায়ক গ্রায়েম ক্রেমারও ফিরে গেলে লড়াকু পুঁজি পাওয়ার স্বপ্ন পূরণ হয়নি জিম্বাবুয়ের। নবম ব্যাটসম্যান হিসেবে ক্রেমার ফেরার পর আর একটি রানও যোগ করতে পারেনি তারা। শ্রীলঙ্কার পক্ষে ৪টি উইকেট নিয়েছেন থিসারা পেরেরা, ৩টি উইকেট নুয়ান প্রদীপের।

 

ঢাকা, ২১ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ