Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

কুমিল্লার টার্গেট ১৯৩ এবং...

প্রকাশিত: ১২ ডিসেম্বার ২০১৭, ০৩:১৪




স্পোর্টস লাইভ: কুমিল্লার টার্গেট ১৯৩। টি-টোয়েন্টি ক্যারিয়ারে প্রথম সেঞ্চুরির দেখা পেলেন জনসন চার্লস। এতে ১৯২/৩ সংগ্রহ নিয়ে ইনিংস শেষ করে রংপুর রাইডার্স। ক্যারিয়ার সেরা ইনিংসে ৬৩ বলে ১০৫ রান করেন রংপুরের এ ক্যারিবীয় ওপেনার।

এতে চার্লস হাঁকান ৯টি বাউন্ডারি ও ৭টি ছক্কা। চলতি আসরে এ টি দ্বিতীয় সেঞ্চুরি। আগেরটি আসে রংপুর রাইডার্সের অপর ক্যারিবীয় ওপেনার ক্রিস গেইলের ব্যাট থেকে।

চলতি আসরে জুটিতে সর্বোচ্চ রানের রেকর্ড গড়লেন চার্লস-ম্যাককালাম। দ্বিতীয় উইকেটে ১৫১ রানের জুটি গড়লেন তারা।

হাসান আলী বলে বোল্ড হওয়ার আগে ৪৬ বলে ৭৮ রান করেন ম্যাককালাম। এতে তিনি হাঁকান একটি চার ও ৯টি ছক্কা। আগের দিন ৬ বল মোকাবিলায় ৪ রানে অপরাজিত ছিলেন ব্রেন্ডন ম্যাককালাম।

আর সোমবার ব্যাট হাতে ঝড় তোলেন রংপুর রাইডার্সের এ কিউই তারকা। ৩৩ বলে অর্ধশতক পূর্ণ করেন ম্যাককালাম । এতে ম্যাককালাম হাঁকান একটি চার ও পাঁচটি ছক্কা। চলতি আসরে ম্যাককালামের এটি প্রথম অর্ধশতক।

আগের দিন ৪৬ রানে অপরাজিত ছিলেন জনসন চার্লস। তবে সোমবার দ্রুতই অর্ধশতক পূর্ণ করলেন রংপুর রাইডার্সের এ ক্যারিবীয় ওপেনার। আগের দিন দলীয় ২৭ রানে প্রথম উইকেট খোয়ায় রংপুর রাইডার্স।

১০ বল মোকাবিলায় ব্যক্তিগত ৩ রানে সাজঘরে ফেরেন ওপেনার ক্রিস গেইল। তবে দ্বিতীয় উইকেটে শতরানের জুটি গড়েন চার্লস ম্যাককালাম।
এতে ১৬ ওভার শেষে রংপুর রাইডার্সের সংগ্রহ পৌঁছে ১৪০/১-এ।

আসরের এলিমিনেটর ম্যাচে খুলনা টাইটানসের বিপক্ষে ১৪৬* রানের জুটি গড়েন গেইল-মোহাম্মদ মিথুন। ওই ম্যাচে ৫১ বলে হার না মানা ১২৬ রানের ইনিংস খেলেন ক্রিস গেইল। যা বিপিএল ইতিাহসে ব্যক্তিগত সর্বোচ্চ রানের রেকর্ডও।

ঘরোয়া টি-টোয়েন্টি আসর বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচটি আগের দিন ৭ ওভার শেষে বৃষ্টির কারণে বন্ধ হয়ে যায়।

এ সময় রংপুর রাইডার্সের সংগ্রহ ছিল ৫৫/১। সোমবার ইনিংসের ১১ ওভার শেষে রংপুরের সংগ্রহ পৌঁছে ৮১/১-এ।


ঢাকা, ১১ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ