Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৪ই চৈত্র ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যান্ডবল ফাইনালে বিজয়ী ইবি ও যবিপ্রবি

প্রকাশিত: ৭ ডিসেম্বার ২০২২, ০৭:৩১

হ্যান্ডবল ফাইনালে বিজয়ী ইবি

ইবি লাইভ: আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যান্ডবল প্রতিযোগিতা ২০২২-এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (০৬ ডিসেম্বর) অনুষ্ঠিত ছাত্রদের মধ্যকার ফাইনাল খেলায় ইসলামী বিশ্ববিদ্যালয় ও ছাত্রীদের মধ্যকার খেলায় যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে।

জানা যায়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়কে ২৯-২২ গোলে হারিয়ে ইসলামী বিশ্ববিদ্যালয় ও রাজশাহী বিশ্ববিদ্যালয়কে ১৮-০৪ গোলে হারিয়ে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

এরআগে, ছাত্রদের খেলায় যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ২১-১৮ গোলে ঢাকা বিশ্ববিদ্যালয়কে পরাজিত করে তৃতীয় স্থান অর্জন করে। ছাত্রীদের খেলায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ৭-৩ গোলে ইসলামী বিশ্ববিদ্যালয়কে পরাজিত করে তৃতীয় স্থান অর্জন করে।

বিশ্ববিদ্যালয়ের ফুটবল মাঠে বিকাল ৩টায় হ্যান্ডবল ফাইনাল ও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভিসি প্রফেসর ড. শেখ আবদুস সালাম। প্রো-ভিসি প্রফেসর ড. মাহবুবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ট্রেজারার প্রফেসর ড. আলমগীর হোসেন ভূঁইয়া। এসময় অতিথিরা চ্যাম্পিয়ন, রানার-আপ ও তৃতীয় স্থান অধিকারীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. জাহাঙ্গীর হোসেন, শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক ড. মোহাম্মদ সোহেল, তথ্য প্রকাশনা ও জনসংযোগ অফিসের পরিচালক (ইন-চার্জ) ড. আমানুর রহমান সহ অন্যান্যরা।

উল্লেখ্য, আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যান্ডবল প্রতিযোগিতা ২০২২ গত ৩ ডিসেম্বর ইসলামী বিশ্ববিদ্যালয় ফুটবল মাঠে শুরু হয়। ১৮ ডিসেম্বর থেকে আন্তঃবিশ্ববিদ্যালয় ভলিবল প্রতিযোগিতা একই মাঠে শুরু হবে।

ঢাকা, ০৬ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএইচ//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ