Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

মহিলা ভলিবল প্রতিযোগিতায় রানার্সআপ জবি

প্রকাশিত: ১৯ অক্টোবার ২০২২, ০৪:৫৬

রানার্সআপ হয়েছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়

জবি লাইভ: আন্তঃবিশ্ববিদ্যালয় ও কলেজ মহিলা ভলিবল প্রতিযোগিতা-২০২২ এর রানার্সআপ হয়েছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি)। ফাইনালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাথে ২-০ সেটে হেরে রানার্সআপ হয়েছে দলটি।

রাজধানী ঢাকার পল্টনে শহীদ নূর হোসেন জাতীয় ভলিবল স্টেডিয়ামে ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হয় ১৭ অক্টোবর বিকালে। আন্তঃকলেজ ও বিশ্ববিদ্যালয় মহিলা ভলিবল প্রতিযোগিতায় মোট ৮ টি কলেজ ও বিশ্ববিদ্যালয় অংশগ্রহণ করে।

১৪ অক্টোবর সেন্ট ফ্রান্সিস জেভিয়ার্স গার্লস স্কুল এন্ড কলেজ ও মোহাম্মদপুর প্রিপারেটরি স্কুল এন্ড কলেজ কে হারিয়ে সেমিফাইনালে উঠে জবি। সেমিফাইনালে সাউথ ব্রিজ স্কুল এন্ড কলেজ কে হারিয়ে ফাইনালে উঠে জগন্নাথ বিশ্ববিদ্যালয়। ফাইনাল ম্যাচে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেয়েরা ২-০ সেটে ম্যাচ জিতে।

খেলা শেষে পুরস্কার বিতরণ করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিন। পুরস্কার বিতরনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বাংলাদেশ ভলিবল ফেডারেশনের মহিলা ভলিবল কমিটির চেয়ারম্যান ও বাংলাদেশ পুলিশ এর অতিরিক্ত ডিআইজি সৈয়দা জান্নাত আরা।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মহিলা ভলিবল দলকে শুভেচ্ছা জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক এবং কোষাধ্যক্ষ ও বিশ্ববিদ্যালয়ের ক্রিড়া কমিটির আহবায়ক অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ। নারী ভলিবল দল ভবিষ্যতে আরও ভালো খেলে বিশ্ববিদ্যালয়ের সুনাম অর্জন করবে বলে প্রত্যাশা করেন তাঁরা এবং খেলা সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

ঢাকা, ১৮ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরআই//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ