Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

প্রধানমন্ত্রীর জন্মদিনে ইবিতে ফুটসাল টুর্নামেন্ট

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বার ২০২২, ২১:৪০

ইবিতে ফুটসাল টুর্নামেন্ট

ইবি লাইভ: প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন উপলক্ষে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ফুটসাল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের সাদ্দাম হোসেন হল শাখা ছাত্রলীগ এ টুর্নামেন্টের আয়োজন করে। এতে ক্ষণিকালয় ব্লক ১-০ গোলে চ্যাম্পিয়ন হয়েছে। রানার্স আপ হয়েছে নীলগিরি দল।

খেলার প্রথমার্ধে ক্ষণিকালয় দলের হয়ে গোল করেন আবদুল আওয়াল। একইসাথে তিনি ম্যাচ অব দ্যা ম্যাচ হিসেবে মনোনীত হয়েছেন। বুধবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে চ্যাম্পিয়ন, রানার্স আপ দল ও ম্যান অব ম্যাচকে ট্রফি তুলে দেওয়া হয়।

এসময় আইন বিভাগের প্রফেসর ড. শাহজাহান মন্ডল, ফাইন আর্টস বিভাগের প্রভাষক রায়হান উদ্দীন ফকির, ইবি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম, শাখা ছাত্রলীগের সহ-সভাপতি মৃদুল হাসান রাব্বি প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আসিফ আহমেদ শিমুল।

আয়োজকেরা জানান, দুইদিন ব্যাপী ফুটসাল টুর্নামেন্টের প্রতিটি ম্যাচ ৩০ মিনিট করে অনুষ্ঠিত হয়। টুর্নামেন্টে সাদ্দাম হোসেন হলের আটটি দল অংশ নেয়। উত্তর ব্লকের দলগুলো হলো- অতিথিশালা (প্রথম তলা), ক্ষণিকালয় (দ্বিতীয় তলা), অনিরুদ্ধ (তৃতীয় তলা) ও তিলোত্তমা (চতুর্থ তলা)। দক্ষিণ ব্লকের দলগুলো হলো, স্বপ্ননীড় (প্রথম তলা), রঙধনু (দ্বিতীয় তলা), নীলগিরি (তৃতীয় তলা) ও হিমাচল (চতুর্থ তলা)।

খেলা চলাকালীন বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের প্রফেসর ড. শাহজাহান মন্ডল, ফাইন আর্টস বিভাগের প্রভাষক রায়হান উদ্দীন ফকির, ইবি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম, শাখা ছাত্রলীগ সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত, সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয় প্রমুখ উপস্থিত ছিলেন। খেলায় জার্সি স্পন্সর করেন ঝিনাইদহের রুফ রয়েল ক্যাফে এন্ড রেস্টুরেন্টের মালিক ও ঝিনাইদহ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সংগ্রাম হোসাইন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রফেসর ড. শাহজাহান মন্ডল বলেন, খেলা দেখে আমি ছোটবেলায় ফিরে গিয়েছিলা। ইচ্ছে করছিল মাঠে নেমে পরি। তোমাদের এই তেজদিপ্ত প্রয়াশ হৃদয়ে ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করে তুলতে হবে। কিছুদিন আগে একটি চক্র বাংলাদেশকে নিয়ে ধোঁয়া সৃষ্টি করছে। তারা দেশকে শ্রীঙ্কার সাথে তুলনা করছে। এটা সম্পূর্ণ বানোয়াট। তিন মাসের ক্যাপাসিটি থাকলে একটি দেশকে অর্থনৈতিকভাবে সচ্ছল বলা যায়, সেখানে আমাদের ৫ মাসের ক্যাপাসিটি ছিল।

ঢাকা, ২৯ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএইচ//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ