Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১লা মে ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

জবি শিক্ষার্থী ইসাবা মাসনুন দাবায় প্রথম

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বার ২০২২, ০০:৪৯

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ইসাবা মাসনুন

জবি লাইভ: যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে ১২৫টি পাবলিক ও প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের সম্মিলিত অংশগ্রহণে আয়োজিত হয়েছে বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপের ৩য় আসর। মুজিববর্ষ ও বাংলাদেশের সুবর্ণজয়ন্তীকে উৎসর্গ করে এ আয়োজন করা হয় ।

আসরের ১২ টি ডিসিপ্লিনের মধ্যে অন্যতম প্রতিযোগিতা দাবার ফাইনালে নারী বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ইসাবা মাসনুন।

বুধবার (১৪ সেপ্টেম্বর) ইনডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির ক্যাম্পাসে আয়োজিত ১২টি ডিসিপ্লিনের মধ্যে অন্যতম প্রতিযোগিতা দাবার ফাইনাল ও পদক প্রদান অনুষ্ঠিত হয়। ৩৩টি বিশ্ববিদ্যালয় থেকে ৯৬ জন তুখোড় দাবাড়ু অংশ নেয় এই প্রতিযোগিতায়। দাবা প্রতিযোগিতায় নারী ও পুরুষ উভয় বিভাগে ৩ জন করে মোট ৬ জন বিজয়ীকে স্বর্ণ, রৌপ্য ও ব্রোঞ্জ পদক প্রদান করা হয়।

দাবার ফাইনালে নারী বিভাগে ২য় স্থান অধিকার করেছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী টপ্পা সরকার এবং ৩য় স্থান অধিকার করেছে ইনডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির শিক্ষার্থী জান্নাতুল মাওয়া মৌরি ।

খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের সভাপতি, বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপের সাংগঠনিক কমিটির সদস্য ও যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিন, গেস্ট অব অনার ইনডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি উপাচার্য অধ্যাপক তানভীর হাসান, পৃষ্ঠপোষক পোলার আইসক্রীমের প্রতিনিধি প্রমুখ ।

উল্লেখ্য, ২০২০ সালে মুজিববর্ষকে ধারণ করে বঙ্গবন্ধুর অমর বাণী “সোনার বাংলা গড়তে হলে সোনার মানুষ চাই” প্রতিপাদ্যকে সামনে রেখে মোট ১০৪টি বিশ্ববিদ্যালয়ের ৬ হাজার ৫০০ ক্রীড়াপ্রেমী শিক্ষার্থীদের অংশগ্রহণে শুরু হয় বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপের ২য় আসরের যাত্রা।

ঢাকা, ১৪ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেডআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ