Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২০শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

জবিতে ইনডোর গেমস প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

প্রকাশিত: ২৬ জুলাই ২০২২, ০৬:১১

পুরস্কার বিতরণ

জবি লাইভ: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) পঞ্চম ইনডোর গেমস প্রতিযোগিতার পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ইনডোর গেমসের সেরা খেলোয়াড় (ছাত্র) যৌথভাবে মো. শাইখুজ্জামান ও মৃত্যুঞ্জয় বসু এবং সেরা খেলোয়াড় (ছাত্রী) তামান্না সুলতানা সুমাইয়া।

সোমবার (২৫ জুলাই) বিশ্ববিদ্যালয়ের ভাষা শহীদ রফিক ভবন চত্ত্বরে এই পুরস্কার বিতরণ হয়।

অনুষ্ঠানটি ক্রীড়া উপকমিটি (ইনডোরস কমিটি) এর আয়োজনে শরীরচর্চা শিক্ষাকেন্দ্র এর সহযোগিতায় আয়োজন করা হয়। আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক।

ইনডোর গেমসে একক দাবায় চ্যাম্পিয়ন ছাত্র সাদমান রহমান এবং ছাত্রী ইসাবা মাসনুন, একক ক্যারমে চ্যাম্পিয়ন ছাত্র ইফতেখার আহমেদ প্রান্ত ও ছাত্রী সানজিদা আক্তার, দ্বৈত ক্যারমে চ্যাম্পিয়ন ছাত্রদের মশিউর রহমান ও মো. বাইজিদ এবং ছাত্রীদের আয়শা আক্তার ও সাদিয়া সুলতানা, একক ব্যাডমিন্টনে চ্যাম্পিয়ন ছাত্র মো. শাইখুজ্জামান এবং ছাত্রী তামান্না সুলতানা সুমাইয়া, দ্বৈত ব্যাডমিন্টনে চ্যাম্পিয়ন ছাত্র মো. শাইখুজ্জামান ও মো. তারিকুল ইসলাম এবং ছাত্রী তামান্না সুলতানা সুমাইয়া ও উম্মে হাবিবা দোয়েল, একক টেবিল টেনিসে ছাত্র মৃত্যুঞ্জয় বসু এবং ছাত্রী মাসরুকা বিনতে মীম, দ্বৈত টেবিল টেনিসে ছাত্র মৃত্যুঞ্জয় বসু ও সংগ্রাম মোল্যা এবং ছাত্রী মাসরুকা বিনতে মীম ও তামান্না সুলতানা সুমাইয়া।

অনুষ্ঠানটি ক্রীড়া উপকমিটি (ইনডোরস কমিটি) এর আহবায়ক অধ্যাপক ড. মোহাম্মদ আরিফউল ইসলামের সভাপতিত্বে বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ এবং শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মোঃ আবুল হোসেন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১৩ জুন থেকে ১৬ জুন পর্যন্ত দাবা, ক্যারাম, টেবিল টেনিস, ব্যাডমিন্টন এই চারটি ইভেন্টে প্রতিযোগিতা হয়।

ঢাকা, ২৫ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরআই//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ