teletalk.com.bd
thecitybank.com
[email protected] ঢাকা | বুধবার, ৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯
teletalk.com.bd
thecitybank.com
জাবি আন্তঃবিভাগ ক্রিকেট প্রতিযোগিতা

ইতিহাসের তাণ্ডবে বিধ্বস্ত ভূগোল ও পরিবেশ

Md Akramuzzaman | প্রকাশিত: ১৫ জুন ২০২২ ১৬:২৪

প্রকাশিত: ১৫ জুন ২০২২ ১৬:২৪

ইতিহাস বিভাগ

জাবি লাইভ: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) বার্ষিক আন্তঃবিভাগ ক্রিকেট প্রতিযোগিতার কোয়ার্টার ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। এতে ভূগোল ও পরিবেশ বিভাগকে ৬ উইকেটে হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করেছে ইতিহাস বিভাগ।

বুধবার (১৫ জুন) বেলা ১২টায় শুরু হওয়া ম্যাচটিতে টচে হেরে ব্যাটিং করতে নামে ভূগোল ও পরিবেশ বিভাগ। নির্ধারিত ১০ ওভার ব্যাট করতে নেমে ৯৫ রান সংগ্রহ করে তারা।

জবাবে ব্যাটিং করতে নেমে ইতিহাস বিভাগ চার বল হাতে রেখেই ১০০ রান সংগ্রহ করে জয়ের বন্দরে পৌছে যায়। আর এর মাধ্যমে নিশ্চিত হয় সেমিফাইনাল।

এদিকে এমন হারে ভূগোল ও পরিবেশ বিভাগের শিক্ষার্থীরা ভেঙে পড়লেও ম্যাচ জয়ের খবরে বাঁধ ভাঙা উল্লাসে ফেটে পড়েন ইতিহাস বিভাগের শিক্ষার্থীরা। বিভাগের এমন জয়ে উচ্ছ্বাস প্রকাশ করে ইতিহাস বিভাগের শিক্ষার্থীরা পরবর্তী ম্যাচ গুলোতেও জয়ের এই ধারাবাহিকতা অব্যাহত রাখার প্রত্যয় ব্যক্ত করেন।

শিক্ষার্থীদের উল্লাস

বিজয়ী দল ইতিহাস বিভাগের শিক্ষার্থী আয়নাল ইসলাম তার উচ্ছ্বাস প্রকাশ করতে গিয়ে ক্যাম্পাসলাইভকে বলেন, 'বিভাগের এই জয়ে আমি খুবই আনন্দিত। ইন শা আল্লাহ পরবর্তী ম্যাচ জয়ের মাধ্যমে আমরা ফাইনাল নিশ্চিত করব।'

উল্লেখ্য, এর আগে প্রথম রাউন্ডে প্রাণিবিদ্যা বিভাগ এবং দ্বিতীয় রাউন্ডে নাটক ও নাট্যতত্ত্ব বিভাগকে হারিয়ে যথাক্রমে দ্বিতীয় রাউন্ড এবং কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছিল ইতিহাস বিভাগ।

ঢাকা, ১৫ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআর//এমজেড




আপনার মূল্যবান মতামত দিন: