Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ১৬ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

পাবিপ্রবিতে অন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট শুরু

প্রকাশিত: ৩০ মে ২০২২, ০০:২২

অন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট

পাবিপ্রবি লাইভ: পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পাবিপ্রবি) অন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট শুরু হয়েছে। আগামী ৫ জুন ১৪তম বিশ্ববিদ্যালয় দিবস উপলক্ষে এই টুর্নামেন্টের আয়োজন করেন বিশ্ববিদ্যালয় প্রশাসন।

রবিবার (২৯ মে) সকাল ৯টা ৪৫ মিনিটে বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. হাফিজা খাতুন বেলুন এবং কবুতর উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে ভিসি প্রফেসর ড. হাফিজা খাতুন বলেন, দীর্ঘদিন পর আমরা আবার মাঠে ফিরেছি। করোনায় সব কিছু থমকে যাওয়ার এখন আবার সব কিছু শুরু হয়েছে। খেলাধূলার মাধ্যমে আমাদের স্বাস্থ্য ও মন ভালো থাকে। এই টুর্নামেন্টের মধ্যে দিয়ে শিক্ষার্থীরা আরও সতেজ হয়ে উঠবে বলে আমি আশা করি।

বেলুন এবং কবুতর উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন

খেলোয়ারদের উদ্দেশ্যে তিনি বলেন, খেলার মাঠে খেলোয়ারদের খেলোয়ার সুলভ আচরণ করতে হবে। নিয়ম মেনে খেলতে হবে। খেলায় জয় পরাজয় থাকবে কিন্তু জয় পরাজয় মেনে নেওয়ার মন মানসিকতা খেলোয়ারদের থাকতে হবে।

এরপর ভিসি ফুটবলে কিক করার মধ্য দিয়ে খেলার আনুষ্ঠানিকতা শুরু হয়।

এ সময় উপস্থিত ছিলেন বিভিন্ন অনুষদের ডিনবৃন্দ, চেয়ারম্যানবৃন্দ, বিশ্ববিদ্যালয় দিবস উপলক্ষে ক্রীড়া ও বৃক্ষরোপন উপকমিটির সদস্যবৃন্দ সহ বিভিন্ন বিভাগের শিক্ষক এবং শিক্ষার্থীবৃন্দ।

উল্লেখ্য, আগামী ৫ জুন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ১৪তম বর্ষে পদার্পণ উপলক্ষে বিশ্ববিদ্যালয় প্রশাসন খেলাধূলাসহ বিভিন্ন কর্মসূচী হাতে নিয়েছে। তারই ধারাবাহিকতায় এই অন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট। ২১টি বিভাগের অংশগ্রহনে উদ্বোধনী ম্যাচে খেলায় ইইসিই বিভাগ পদার্থ বিজ্ঞান বিভাগের মুখোমুখি হচ্ছে।

ঢাকা, ২৯ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ