Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৪ঠা মার্চ ২০২৪, ২০শে ফাল্গুন ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

চুয়েটে ভলিবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন শহিদ মোহাম্মদ শাহ হল

প্রকাশিত: ৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:০৭

চ্যাম্পিয়ন শহিদ মোহাম্মদ শাহ হল

চুয়েট লাইভ: চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (চুয়েট) “আন্তঃহল ভলিবল প্রতিযোগিতা-২০২২” সম্পন্ন হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ছাত্রকল্যাণ দপ্তরের তত্ত্বাবধানে ও শারীরিক শিক্ষা শাখার সহযোগিতায় প্রতিযোগিতাটি সম্পন্ন হয়েছে।

উক্ত প্রতিযোগিতার ফাইনাল খেলায় শহিদ মোহাম্মদ শাহ হল ২-০ সেটে বঙ্গবন্ধু হলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। এতে ম্যান অব দ্যা ফাইনাল নির্বাচিত হন মো. ফাহিম মোরশেদ ইন্না এবং ম্যান অব দ্যা টুর্নামেন্ট নির্বাচিত মেহেদী হাসান লিমন।

এ উপলক্ষ্যে বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৪টায় প্রতিযোগিতার সমাপনী ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়েটের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মো. রেজাউল করিম।

এসময় বিশেষ অতিথি ছিলেন পুরকৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. মো. মইনুল ইসলাম, যন্ত্রকৌশল অনুষদের ডিন ও রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. শেখ মোহাম্মদ হুমায়ুন কবির ও শহিদ মোহাম্মদ শাহ হলের প্রভোস্ট অধ্যাপক ড. রনজিৎ কুমার সূত্রধর। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন শারিরীক শিক্ষা বিভাগের উপ-প্রধান মোহাম্মদ জসীম উদ্দিন।

এ সময় বিভিন্ন আবাসিক হলের প্রভোস্টসহ চুয়েট পরিবারের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন। ফাইনাল খেলা পরিচালনা করেন শারিরীক শিক্ষা প্রশিক্ষক মো. জিলহাজ উদ্দিন ও মো. ইয়াসির আরাফাত।

ঢাকা, ০২ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ