Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

মিরাজকে জার্সি উপহার দিলেন কোহলি

প্রকাশিত: ২৬ ডিসেম্বার ২০২২, ০১:৫৪

জার্সি উপহার দিলেন কোহলি

স্পোর্টস লাইভ: ঢাকা টেস্টে তৃতীয় দিনের শেষ বিকেলে মিরাজের বলে আউট হয়েছিলেন ভারতের বিরাট কোহলি। আউট হয়ে সাজঘরে ফেরার পথে বাংলাদেশের উদযাপন পছন্দ হয়নি কোহলির। নিজের রাগ প্রকাশ করে ফিরে গিয়েছিলেন সাজঘরে। তবে ম্যাচ শেষে সেই কোহলি নিজের জার্সি উপহার দিলেন বাংলাদেশের অলরাউন্ডার মেহেদী মিরাজকে।

গালভরা হাসিতে কোহলি মিরাজকে জার্সি দেন। মিরাজ আবার সামাজিক যোগযোগ মাধ্যমে জার্সির সেই ছবি পোস্ট করে লেখেন, ‘সর্বকালের সেরা ক্রিকেটারদের একজন বিরাট কোহলির কাছ থেকে পাওয়া বিশেষ এক স্মারক।’

জার্সিটা ছিল ভারতের ওয়ানডে দলের, যার পেছনের অংশে নিজের অটোগ্রাফ দিয়ে কোহলি লিখেছেন, ‘To Mehidy, Best wishes.’ জার্সি অদল-বদলের সময় দু’জনের কথোপথনেও ছিল মজার কিছু বিষয়। কোহলি মিরাজকে বলেন, ‘তুই আমাকে আউট করে আবার আমার কাছ থেকে জার্সিও নিয়ে যাচ্ছিস?’ মিরাজেরও কথাটা খুবই ভালো লেগেছে।

তবে মিরাজ এই জার্সি চেয়ে রেখেছিলেন আগেই। ওয়ানডে সিরিজের সময়। ভারত মূলত মিরাজের কাছেই হেরে গেয়েছিল ওয়ানডে সিরিজ। মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে প্রথম দুই ওয়ানডেতে দুর্দান্তদুটি ইনিংস খেলেন তিনি।

দ্বিতীয় টেস্টেও বাংলাদেশকে জয়ের পথে রেখেছিলেন মিরাজই। বাংলাদেশ ৩ উইকেটে ম্যাচ হারলেও উজ্জ্বল ছিলেন মিরাজ। দ্বিতীয় ইনিংসে বল হাতে ৫ উইকেট নেন এই স্পিনার। ভারত ২-০ ব্যবধানে জিতে নিয়েছে টেস্ট সিরিজ।

ঢাকা, ২৪ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ