সিকৃবিতে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত


Published: 2021-11-22 18:04:39 BdST, Updated: 2022-01-17 10:24:31 BdST

সিকৃবি লাইভ: সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে ভাইস-চ্যান্সেলর একাদশ বনাম পরিচালক (ছাত্র পরামর্শ ও নির্দেশনা) একাদশ প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। সোমবার হল সংলগ্ন খেলার মাঠে এই ম্যাচ অনুষ্ঠিত হয় বলে জানিয়েছে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশনা দপ্তর।

শরীরচর্চা শিক্ষা বিভাগের তত্ত্বাবধানে এই প্রীতি ফুটবল ম্যাচের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ মতিয়ার রহমান হাওলাদার।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রেজিস্ট্রার মোঃ বদরুল ইসলাম শোয়েব, পরিচালক (ছাত্র পরামর্শ ও নির্দেশনা) প্রফেসর ড. মোঃ মোস্তফা সামছুজ্জামান, প্রক্টর ড. মোঃ তাওহীদ হাসান, শরীরচর্চা শিক্ষা বিভাগের পরিচালক মোঃ ছানোয়ার হোসেন মিয়া, অতিরিক্ত পরিচালক (ছাত্র পরামর্শ ও নির্দেশনা) ড. মোঃ মাহফুজুর রব প্রমুখ।

এদিকে করোনার কারণে প্রায় দেড় বছর পর বিশ্ববিদ্যালয়ের মাঠে কোন খেলা অনুষ্ঠিত হলো। দীর্ঘদিন পর এই প্রীতিম্যাচ ক্যাম্পাসে একটি উৎসবমুখর পরিবেশ সৃষ্টি করেছে। হলগুলোর বারান্দাকে গ্যালারি বানিয়ে শিক্ষার্থীরা উচ্ছ্বাস প্রকাশ করে।

মাঠের চারপাশেও বিপুল দর্শক সমাগম হয়। ছাত্রদের প্রীতি ফুটবলের পাশাপাশি ছাত্রীদের গোল পোস্টে বল শ্যুট খেলাও অনুষ্ঠিত হয়। প্রতিটি অনুষদ থেকে ৬ জন ছাত্র ও ১জন ছাত্রী নিয়ে মোট ২টি দল গঠিত হয়। শেষ পর্যন্ত ভাইস-চ্যান্সেলর একাদশ ১-০ গোলে জয়লাভ করে।

ঢাকা, ২২ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।