নেদারল্যান্ডসকে হারিয়ে নিমিবিয়ার দুর্দান্ত জয়


Published: 2021-10-20 20:27:59 BdST, Updated: 2021-11-28 06:14:23 BdST

স্পোর্টস ডেস্ক: প্রথমে ব্যাটিং করে নামিবিয়াকে ১৬৫ রানের লক্ষ্য দিয়েছিল নেদারল্যান্ডস। ডেভিড ওয়াইসির ব্যাটে ভর করে চার উইকেটে ওই রান টপকে যায় নামিবিয়া।

বুধবার আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়াম অনুষ্ঠিত ম্যাচে নেদারল্যান্ডস প্রথমে ব্যাট করে ১৬৪ রান করে। জবাবে নামিবিয়া চার উইকেট হারিয়ে ১৬৬ রান করে জয়ের লক্ষ্যে পৌঁছে।

নামিবিয়ার জয়ে সবচেয়ে বড় অবদান ডেভিড উইসের। তিনি ৪০ বলে ৬৬ রান করে দলকে জয়ের লক্ষ্যে পৌঁছে দেন। ছোট হলেও অধিনায়ক জেরহার্ড এরাসমাস ২২ বলে ৩২ রানের চমৎকার একটি ইনিংস খেলেন।

প্রথমে ব্যাট করতে নেমে শুরুটা খারাপ ছিল না নেদারল্যান্ডসের। স্টিফেন মাইবার্গ আর ম্যাক্স ও'দাউদ দলকে ভালো শুরু এনে দেন।

নেদারল্যান্ডসের পক্ষে ওপেনার ম্যাক ও'দাউদ ৭০ রানের দুর্দান্ত একটি ইনিংস খেলেন। দ্বিতীয় সর্বোচ্চ কলিন অ্যাকারম্যান করেন ৩৫ রান। আর মাইবার্গ ১৭ ও স্কট অ্যাডওয়ার্ডস ২১ রানে অপরাজিত থাকেন।

এর আগে নিজেদের প্রথম ম্যাচে নামিবিয়া হেরেছিল শ্রীলঙ্কার কাছে। আয়ারল্যান্ড হারিয়েছিল নামিবিয়াকে। এদিনের জয়ের সুবাদে ২ পয়েন্ট ঝুলিতে পুরেছে নামিবিয়া। আর নেদারল্যান্ডস টানা দুই ম্যাচ হেরে আসর থেকে বিদায় অনেকটা নিশ্চিত হয়ে গেছে।

ঢাকা, ২০ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।