সাবেক ক্রিকেটার আল আমিন আর নেই


Published: 2021-09-19 10:58:51 BdST, Updated: 2021-10-19 05:45:41 BdST

স্পোর্টস লাইভ: সাবেক ক্রিকেটার আল আমিন ইবনে আব্দুল্লাহ মারা গেছেন। শনিবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যার পর স্ট্রোক করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৮ বছর।

এ বিষয়ে কোতোয়ালী মডেল থানার ওসি (তদন্ত) ফারুক হোসেন জানান, আল আমিন ইবনে আব্দুল্লাহ বিকেলে নগরীর শিল্পাচার্য জয়নুল আবেদিন পার্কে হাঁটতে গিয়ে স্ট্রোক করে রাস্তায় পড়ে যান। পরে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এর কয়েক ঘণ্টা পরই তার মৃত্যু হয়।

বিশ্ববিদ্যালয় জীবনে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্রিকেট দলের প্রতিনিধিত্ব করেছেন এই ক্রিকেটার। তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশ বিভাগের ছাত্র ছিলেন। আল আমিনের মৃত্যুতে শোক জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড, কোয়াব ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের তার সতীর্থরা।

আল আমিন ইবনে আব্দুল্লাহ প্রথম শ্রেণির একজন ক্রিকেটার ছিলেন। তিনি ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে ব্রাদার্স ইউনিয়ন, ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব, সিটি ক্লাব ও জিএমসিসিসহ অন্যান্য ক্লাবের নিয়মিত খেলোয়াড় ছিলেন।

ঢাকা, ১৯ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।