জুনাইনা- আরিফুলের পারফরম্যান্সে খুশি কোচ-কর্মকর্তা


Published: 2021-07-31 01:10:35 BdST, Updated: 2021-09-19 17:41:46 BdST

স্পোর্টস লাইভ: টোকিও অলিম্পিকে বাংলাদেশের আরও একটি ডিসিপ্লিন শেষ হলো শুক্রবার। সাঁতারের ৫০ মিটার ফ্রি স্টাইলের হিটে অংশ নিয়েছিলেন আরিফুল ইসলাম ও জুনাইনা আহমেদ। দুইজনই ক্যারিয়ার সেরা টাইমিং করে বিদায় নিয়েছেন।

এদিকে অলিম্পিকের মতো বড় ও মর্যাদাপূর্ণ আসরে নিজেদের ব্যক্তিগত রেকর্ড গড়ে খুশি দুই সাঁতারু, কোচ ও কর্মকর্তা। খেলা শেষে কোচ নিবেদিতা দাস বলেন, ‘অলিম্পিকের মতো আসরে আমাদের দুইজন সাঁতারুই তাদের ব্যক্তিগত সেরা নৈপূন্য দেখিয়েছেন।

আরও ভালো টাইমিং হতে পারত কি না এমন প্রশ্নের জবাবে কোচ নিবেদিতা বলেছেন, ‘ভালোর তো শেষ নেই। আরও ভালো হলে তো আমরা আরও বেশি খুশি হতাম। তবে যে টাইমিং হয়েছে তা তো ভালোই।’ বাংলাদেশ সাঁতার ফেডারেশনের সাধারণ সম্পাদক মোল্লা বদরুল সাইফ টোকিও থেকে বলছিলেন, ‘আমরা কখনোই বলি না অলিম্পিকে পদক জিতব।

আমাদের লক্ষ্য থাকে সাঁতারুরা যেন নিজের সেরাটা দিতে পারে। আমাদের দুই সাঁতারুই সেটা পেরেছেন। আগামীতে আরও ভালো করতে আমাদের আরও বড় পরিকল্পনা নিতে হবে।’ উল্লেখ্য, আরিফুল ২৪.৮১ সেকেন্ড ও জুনাইনা ২৯.৭৮ সেকেন্ড সময়ে নিজেদের সাঁতার শেষ করেছেন।

আরিফুলের আগের সেরা ছিল ২৪.৯২ সেকেন্ড ও জুনাইনার সেরা ছিল ৩০.৯৬ সেকেন্ড।

ঢাকা, ৩০ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।