এক পরিবর্তন নিয়ে ফিল্ডিংয়ে বাংলাদেশ


Published: 2021-07-25 16:29:26 BdST, Updated: 2021-09-19 10:52:04 BdST

স্পোর্টস লাইভ: বাংলাদেশ দলে এসেছে এক পরিবর্তন। শেখ মেহেদী হাসানের বদলে খেলছেন নাসুম আহমেদ। বাংলাদেশ দলে এক পরিবর্তন এলেও গত ম্যাচের একাদশ নিয়েই নামছে স্বাগতিকরা।

দলীয় পরিকল্পনাগুলো মাঠে কার্যকর করা যায়নি বলেই দ্বিতীয় টি-টোয়েন্টিতে বাংলাদেশকে হারতে হয়েছে। ম্যাচ হারার কারণ কাঁটাছেড়া করতে গিয়ে এ মন্তব্য করেন মাহমুদউল্লাহ রিয়াদ। তাই ডু অর ডাই ম্যাচে নিশ্চয়ই সে ভুল করবেন না টাইগাররা।

দলীয় পরিকল্পনা মাঠে ঠিকঠাক কাজে লাগানো গেলে জেতাটা কষ্টকর হবে না বলে মনে করেন পেসার শরিফুল ইসলাম। তিনি বলেন, বায়োবাবল শুরুর দিকে খুব খারাপ লাগতো। এখন অনেকটাই মানিয়ে নিয়েছি। কোভিডের এ সময়ে এভাবেই ক্রিকেট খেলতে হবে। খারাপ লাগলেও কিছু করার নেই।

বাংলাদেশ একাদশ:
মোহাম্মদ নাইম, সৌম্য সরকার, মেহেদী হাসান, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), আফিফ হোসেন, নুরুল হাসান সোহান, শামীম হোসেন, নাসুম আহমেদ, মোহাম্মদ সাইফউদ্দিন, তাসকিন আহমেদ ও শরিফুল ইসলাম।

উল্লেখ্য, রোববার (২৫ জুলাই) জিম্বাবুয়ের বিপক্ষে সিরেজের শেষ টি টোয়েন্টি ম্যাচটি শুরু বিকাল সাড়ে ৪টায়। ম্যাচটি সরাসরি সম্প্রচার হচ্ছে টি স্পোর্টস ও গাজী টিভি। জিম্বাবুয়ে সিরিজ শেষে দেশে এসে অস্ট্রেলিয়ার বিপক্ষে ৫টি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বাংলাদেশ।

ঢাকা, ২৫ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।