‘অলিম্পিক-২০২০ বাতিলের সম্ভাবনা উড়িয়ে দেয়া যাচ্ছে না’


Published: 2021-07-21 21:19:19 BdST, Updated: 2021-07-30 07:25:30 BdST

স্পোর্টস ডেস্ক: টোকিও ২০২০ অলিম্পিকস আয়োজক কমিটির প্রধান তোশিরো মুতো প্রতিযোগিতা বাতিলের সম্ভাবনা উড়িয়ে দিচ্ছেন না। করোনাভাইরাসে শনাক্ত হওয়া অ্যাথলেটদের সংখ্যার দিকে খেয়াল রাখছেন এবং প্রয়োজনে এ বিষয়ে আলোচনা করবেন তিনি।

জানা গেছে, প্রতিযোগিতার সঙ্গে সংশ্লিষ্ট ৭০ জনের বেশি করোনা শনাক্ত হয়েছেন। এর মধ্যে শুক্রবার (২৩ জুলাই) প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠান হবে।

এদিকে আয়োজক কমিটির প্রধানের এমন মন্তব্যের দিন আন্তর্জাতিক অলিম্পিক কমিটির প্রেসিডেন্ট টমাস বাখ জানালেন ভিন্ন কথা। তিনি বলেছেন, প্রতিযোগিতা বাতিল করার বিষয়ে কখনোই ভাবা হয়নি।

চলতি মাসের শুরুর দিকে জাপান জানিয়েছিল যে, স্টেডিয়াম খালি রেখেই এবার গেমস অনুষ্ঠিত হবে। দেশটিতে করোনা পরিস্থিতি অবনতি হওয়ার জন্য ক্রমবর্ধমান উদ্বেগের মধ্যেই এ ঘোষণা দিয়েছিল জাপান। তবে শেষ মুহূর্তে এক সংবাদ সম্মেলনে তোশিরো মুতো বলেন, শনাক্ত বেশি বাড়লে বিষয়টি নিয়ে আমরা আলোচনা অব্যাহত রাখব।

তিনি আরও বলেছিলেন, এই সময়ে করোনায় আক্রান্তের সংখ্যা বাড়তেও পারে, কমতেও পারে। যখন পরিস্থিতি আসবে তখন বিষয়টি নিয়ে বিবেচনা করব আমরা। সূত্র: বিবিসি বাংলা

ঢাকা, ২১ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।