টসে হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ


Published: 2021-07-18 13:39:25 BdST, Updated: 2021-09-19 17:07:38 BdST

স্পোর্টস ডেস্ক: সিরিজ জয়ের লক্ষ্য নিয়ে হারারেতে একই ভেন্যুতে দ্বিতীয় ওয়ানডেতে জিম্বাবুয়ের মুখোমুখি হয়েছে বাংলাদেশ। আগের ম্যাচের মতো এবারও টসে জিতলেন ব্রেন্ডন টেলর। গত ম্যাচে বোলিং নিয়ে হারার পর এবার মত পাল্টেছেন। আজ ব্যাটিং নিলেন জিম্বাবুয়ে অধিনায়ক।

এর আগে সিরিজের প্রথম ম্যাচে স্বাগতিকদের ১৫৫ রানের বিশাল ব্যবধান হারিয়েছিল তামিমবাহিনী। জিম্বাবুয়ের বিপক্ষে রানের হিসাবে বাংলাদেশের এটি দ্বিতীয় বৃহত্তম জয়। দ্বিতীয় ম্যাচ জিতলেই তাই সিরিজ বাংলাদেশের।

আগের ম্যাচের একাদশ নিয়েই মাঠে নামছে বাংলাদেশ। অর্থাৎ, প্রস্তুতিমূলক ম্যাচে চোট পাওয়া পেসার মোস্তাফিজুর রহমান এই মাচেও অনুপস্থিত। অন্যদিকে ইনজুরির কারণে জিম্বাবুয়ের একাদশ থেকে ছিটকে গেছেন টিমিসেন মারুমা ও রায়ান বার্ল। তাদের জায়গায় দলে ঢুকেছেন সিকান্দার রাজা ও তিনাশে কামুনহুকামুই।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, লিটন দাস, সাকিব আল হাসান, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, মেহিদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম।

জিম্বাবুয়ে একাদশ: ওয়েসলি মাধেভেরে, তাদিওয়ানাশে মারুমানি, ব্র্যান্ডন টেইলর (অধিনায়ক), ডিয়ন মায়ার্স, রেগিস চাকাভা, লুক জঙওয়ে, টেন্ডাই চাতারা, ব্লেসি মুজারাবানি, রিচার্ড এনগাভারা, তিনাশে কামুনহুকামুই।

ঢাকা, ১৮ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।