করোনামুক্ত ইমরুল কায়েস, যোগ দিচ্ছেন ডিপিএলে


Published: 2021-06-07 15:03:09 BdST, Updated: 2021-08-06 09:18:42 BdST

স্পোর্টস লাইভ: মহামারি করোনায় আক্রান্ত হওয়ার কারণে ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) শুরু থেকে খেলতে পারেননি ইমরুল কায়েস। তবে এখন তিনি করোনা থেকে মুক্তি পেয়েছেন। রোববার (৬ জুন) করোনা পরীক্ষায় তিনি নেগেটিভ প্রমাণিত হন।

এদিকে ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল) শুরুর আগে ক্রিকেটারদের করোনা পরীক্ষার উদ্যোগ নেয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। গত ২৮ মে করোনা পরীক্ষা করা হলে ফলাফল পজিটিভ আসে ইমরুলের।

প্রথম দফায় পজিটিভ আসার পর দ্বিতীয় দফায় আবারও পজিটিভ প্রমাণিত হন বাঁহাতি এই ব্যাটসম্যান। ২৯ মে আরও কয়েকবার করোনা পরীক্ষা করেছিলেন ইমরুল। যেখানে ৪ বারের মধ্যে তিনবার পজিটিভ আসেন তিনি।

ফলে ডিপিএলের প্রথম তিন রাউন্ডে খেলা হয়নি ইমরুলের। ডিপিএলের এবারের আসরে শেখ জামাল ধানমন্ডি ক্লাবে আছেন ইমরুল। তবে এখন করোনামুক্ত হওয়ায় শিগগিরই তিনি যোগ দেবেন দলের সঙ্গে।

ইতোমধ্যে তিন ম্যাচ খেলে মাত্র একটিতে জয় পেয়েছে শেখ জামাল। বাকি দুই ম্যাচেই হেরেছে দলটি। ইমরুল কায়েস ফিরলে দলটির টপ অর্ডার আরও বেশি শক্তিশালী হয়ে উঠবে।

ঢাকা, ৭ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।