ব্যাটিংয়ে বাংলাদেশ, শুরুতেই সাজঘরে সাইফ


Published: 2021-04-21 12:03:54 BdST, Updated: 2021-05-08 04:07:59 BdST

স্পোর্টস ডেস্ক: দলের নিয়মিত ওপেনার সাদমান ইসলাম স্কোয়াডে থাকলেও, তার জায়গায় শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্টের একাদশে নেয়া হয়েছে ডানহাতি সাইফ হাসানকে। কিন্তু এ সুযোগের সদ্ব্যবহার করতে পারলেন না এ তরুণ ওপেনার।

শূন্য রানে ফিরে গেলেন ওপেনার সাইফ হাসান। দলীয় স্কোরবোর্ডে তখন মাত্র ৮ রান। বিশ্ব ফার্নান্দোর বলে এলবিডব্লু হয়ে ফিরেছেন সাইফ। ফার্নান্দোর এলবির আবেদনে প্রথমে সারা দেননি আম্পায়ার। এরপর একটু ভেবেই অধিনায়ক দিমুথ করুনারত্নে রিভিউ করার সিদ্ধান্ত নেন। সাইফের বিদায়ের পর তামিমের সঙ্গী হন নাজমুল হোসেন শান্ত।

এরপর টি-২০ মেজাজে খেলে স্কোরবোর্ডে দ্রুত রান তুলতে থাকেন তামিম। এ প্রতিবেদন লেখার সময় বাংলাদেশের সংগ্রহ ছিল ১ উইকেটে ৫৬। তামিম ৪৩ রানে আর শান্ত ১১ রানে অপরাজিত আছেন।

পাল্লেকেলে টেস্টে বাংলাদেশের একাদশ: তামিম ইকবাল, সাইফ হাসান, নাজমুল হাসান, মুমিনুল হক (অধিনায়ক), মুশফিকুর রহিম, লিটন দাস, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, আবু জায়েদ, ইবাদত হোসেন

শ্রীলঙ্কা দলে এই টেস্ট দিয়েই ফিরছেন অ্যাঞ্জেলো ম্যাথুস। তিনি ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজটায় অনুপস্থিত ছিলেন। লঙ্কান দলেও খেলছেন তিন পেসার। এ ছাড়াও স্পিনার হিসেবে আছেন ওয়ানিন্দু হাসারাঙ্গা, দানাঞ্জায়া ডি সিলভা। অভিজ্ঞ দিনেশ চান্ডিমালের জায়গায় খেলছেন পাথুম নিসাঙ্কা।

ঢাকা, ২১ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।