শ্রীলঙ্কার উদ্দেশে দেশ ছাড়ল বাংলাদেশ দল


Published: 2021-04-12 14:27:05 BdST, Updated: 2021-05-10 02:11:28 BdST

স্পোর্টস লাইভ: শ্রীলঙ্কার বিপক্ষে দুটি টেস্ট ম্যাচ খেলবে বাংলাদেশ ক্রিকেট দল। আজ ঢাকা ছেড়েছে বাংলাদেশ ক্রিকেট দল। সেই উদ্দেশ্যে আজ(সোমবার) দুপুর সাড়ে ১২টায় শ্রীলঙ্কার উদ্দেশে ঢাকা ছেড়েছে মুমিনুল হকের নেতৃত্বাধীন বাংলাদেশ।

এই সফরে ২১ সদস্যের প্রাথমিক দলের ক্রিকেটারদের সঙ্গে রয়েছেন আরো ২০ জন কোচিং স্টাফ ও বিসিবি অফিসিয়াল। অর্থাৎ মোট ৪১ জন সদস্য শ্রীলঙ্কা সফরে যাচ্ছেন।

বাংলাদেশ বিমানের একটি চাটার্ড ফ্লাইটে আজ বেলা সাড়ে ১২টায় কলম্বোর উদ্দেশ্যে যাত্রা শুরু করেছে বাংলাদেশ দল। প্রায় তিন ঘণ্টা যাত্রা শেষে কলম্বো পৌঁছাবে দল। সেখান থেকে তাদের নিয়ে যাওয়া হবে নিগোম্বোতে। যেখানে তিনদিনের বাধ্যতামূলক রুম কোয়ারেন্টাইন করতে হবে সবাইকে।

মুমিনুলদের কোয়ারেন্টাইন পর্ব শেষে আগামী ১৫ ও ১৬ এপ্রিল অনুশীলন করবে বাংলাদেশ দল। পরেরদিন শুরু হবে দুই দিনের প্রস্তুতি ম্যাচ। বাংলাদেশি ক্রিকেটাররা নিজেদের মধ্যে এই ম্যাচটিতে অংশ নেবেন। এরপর ১৯ ও ২০ এপ্রিল দুই দিন অনুশীলন করার সুযোগ পাবেন রাসেল ডোমিঙ্গোর শিষ্যরা।

দুই ম্যাচের টেস্ট সিরিজ শুরু হবে আগামী ২১ এপ্রিল। প্রথম ম্যাচটি চলবে ২৫ এপ্রিল পর্যন্ত। তিন দিনের বিরতির পর ২৯ এপ্রিল সিরিজের দ্বিতীয় এবং শেষ টেস্ট ম্যাচে শ্রীলঙ্কা-বাংলাদেশ একে অপরের বিপক্ষে মাঠে নামবে।

ঢাকা, ১২ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।