শ্রীলঙ্কা সফরের প্রাথমিক দল ঘোষণা


Published: 2021-04-09 16:06:44 BdST, Updated: 2021-05-10 23:56:05 BdST

স্পোর্টস লাইভ: অবশেষে শ্রীলঙ্কা সফরের প্রাথমিক দল ঘোষণা করা হয়েছে। আসন্ন শ্রীলঙ্কা সফরের জন্য ২১ সদস্যের প্রাথমিক দলের নাম, পরিচয় ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

আজ শুক্রবার দুপুরে ঘোষণা করা হয় এই দল। ঘোষিত দলে ডাক পেয়েছেন তিন নতুন মুখ। তারা হলেন-মুকিদুল ইসলাম মুগ্ধ, শরিফুল ইসলাম ও শহীদুল ইসলাম।

তাছাড়া দীর্ঘদিন পর জাতীয় দলে ফিরেছেন অফস্পিনিং অলরাউন্ডার শুভাগত হোম চৌধুরী, খালেদ আহমেদ এবং নুরুল হাসান সোহান।

আগামী ১২ এপ্রিল, সোমবার শ্রীলঙ্কার উদ্দেশে দেশ ছাড়ার কথা রয়েছে এই দলের। শ্রীলঙ্কা পৌঁছে একটি প্রস্তুতি ম্যাচের পর ঘোষণা করা হবে দুই টেস্টের জন্য মূল স্কোয়াড।

শ্রীলঙ্কা সফরের দল:

এই দলে অধিনায়কের দায়িত্ব পালন করবেন মুমিনুল হক (অধিনায়ক), লিটন কুমার দাস, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম, তামিম ইকবাল খান, সাদমান ইসলাম, আবু জায়েদ রাহি, তাইজুল ইসলাম, নাজমুল হোসেন শান্ত, মেহেদি হাসান মিরাজ, নাঈম হাসান।

এছাড়া তাসকিন আহমেদ, এবাদত হোসেন চৌধুরী, মোহাম্মদ সাইফ হাসান, ইয়াসির আলি রাব্বি, শরিফুল ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ, কাজী নুরুল হাসান সোহান, মুকিদুল ইসলাম মুগ্ধ, শুভাগত হোম চৌধুরী ও শহীদুল ইসলাম ।

ঢাকা, ০৯ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।