Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪, ১৪ই চৈত্র ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

ছিনতাইয়ের শিকার ব্রাজিলের সাবেক কোচ তিতে

প্রকাশিত: ২৬ ডিসেম্বার ২০২২, ০০:২৮

ব্রাজিলের সাবেক কোচ তিতে

স্পোর্টস ডেস্ক: কাতার বিশ্বকাপে অন্যতম ফেভারিট ছিল ব্রাজিল। কিন্তু এবারও কোয়ার্টার ফাইনাল থেকেই বিদায় নিতে হয় সেলেসাওদের। টানা দুই বিশ্বকাপে ব্যর্থতার দায় নিয়ে ব্রাজিলের দায়িত্ব ছেড়ে দিয়েছেন তিতে। মাঠের খারাপ সময়ের পর বাইরেও সময়টা ভালো যাচ্ছে না তাঁর। এবার নিজের দেশেই পড়েছেন ছিনতাইকারীর কবলে।

ব্রাজিলের সংবাদমাধ্যম গ্লোবো জানায়, শুক্রবার ভোরে বারা বিচে হাঁটতে বেরিয়েছিলেন তিতে। সেই সময় এক ছিনতাইকারী এসে তার গলা থেকে স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়, এমনকি বিশ্বকাপ থেকে বাদ পড়ায় তাকে নিয়ে সমালোচনাও করেছে। ব্রাজিলের সাবেক কোচ তিতের অভিযোগ, রিওতে তিনি ছিনতাইয়ের শিকার হন। যদিও এখন পর্যন্ত চুরির কোনো তথ্য পায়নি ব্রাজিলিয়ান পুলিশ।

ব্রাজিলিয়ান সংবাদমাধ্যম লান্সকে পুলিশের এক সূত্র বলেছেন, এখনো পর্যন্ত, আমাদের কাছে এর কোনো নথি নেই। ভুক্তভোগী কোনো অভিযোগ করেনি ঘটনার ব্যাপারে। তাই কি ঘটেছে সে ব্যাপারে আনুষ্ঠানিক কোনো তথ্য নেই আমাদের কাছে।

উল্লেখ্য, বিশ্বকাপে ক্রোয়েশিয়ার কাছে টাইব্রেকারে হেরে বিদায় নেয় ব্রাজিল। এরপরই ব্রাজিলের সঙ্গে সম্পর্কের ছেদ ঘটে তিতের। ২০১৬ সালে ব্রাজিলের দায়িত্ব নিয়েছিলেন ৬১ বছরের তিতে। তাঁর অধীনে রাশিয়া বিশ্বকাপে কোয়ার্টার ফাইনাল থেকেই বিদায় নিয়েছিল পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা। সূত্র: ডেইলি মেইল

ঢাকা, ২৪ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ