তৃতীয় দফা করোনা পরীক্ষাতেও পজিটিভ জেমি ডে


Published: 2020-11-23 12:50:57 BdST, Updated: 2021-01-28 09:05:47 BdST

স্পোর্টস লাইভঃ নেপালের বিপক্ষে প্রথম ম্যাচের পর করোনা পজেটিভ হন বাংলাদেশ দলের ইংলিশ কোচ জেমি ডে। এর পর আরো দু’বার করোনা পরীক্ষা হয়েছে তার। কিন্তু তৃতীয় পরীক্ষাতেও তার ফল পজেটিভ এসেছে। তার তৃতীয় দফা পরীক্ষা করানো হয়েছিল শনিবার।

যার ফল আসে গতকাল। আরও কয়েক দিন ঢাকার হোটেলে আইসোলোশনে থাকতে হচ্ছে বাংলাদেশ ফুটবল দলের প্রধান কোচ জেমি ডে কে। হোটেলে বসে ইংলিশ এই কোচ বলেন, ‘আগের মতো উপসর্গ আছে। ঠান্ডার সমস্যা তো আছেই।

তার ওপর কোনও ঘ্রাণ কিংবা মুখে স্বাদ পাচ্ছি না। এর মধ্যে রক্তসহ অন্য পরীক্ষা করিয়েছি। এখন দেখা যাক।’ কাতার যাওয়ার আশা ছাড়ছেন না এই বৃটিশ কোচ। গতকাল এ বিষয়ে তিনি বলেন, এখনো কিছু উপসর্গ আছে। হয়তো আরো কয়েক দিন সময় লাগবে।

তবুও আশা করছি, ম্যাচের আগেই কাতার যেতে পারবো।’ এদিকে করোনা পজিটিভ হওয়ার কারণে ঢাকায় রেখে যাওয়া ডিফেন্ডার মনজুরুর রহমান মানিকের দ্বিতীয়বার পরীক্ষা করানো হবে সোমবার। নেগেটিভ হলে তাকে কাতার পাঠানো হবে।

ঢাকা, ২৩ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।