ভক্তের মোবাইল ফোন ছুঁড়ে ফেলে বিতর্কে সাকিব


Published: 2020-11-12 18:10:24 BdST, Updated: 2021-01-19 07:40:27 BdST

স্পোর্টস লাইভঃ বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ দিয়ে ক্রিকেটে ফিরছেন সাকিব আল হাসান। বৃহস্পতিবার প্লেয়ার্স ড্রাফটে জেমকন খুলনা বিশ্বসেরা অলরাউন্ডারকে নিজেদের করে নিয়েছে। তবে এদিন বেনাপোল দিয়ে ভারত যাওয়ার সময় এক ভক্তের মোবাইল ফোন ভেঙে দিয়েছেন তিনি।

এদিন দুপুরে ভারতীয় হাইকমিশনের একটি ইভেন্টে অংশ নিতে ভারতে গেছেন তিনি। বেনাপোল বন্দর ইমিগ্রেশনে এক ভক্ত সাকিবকে দেখে দৌড়ে গিয়ে ছবি তুলতে চান। সাকিব ফোনটি কেড়ে নিয়ে ছুড়ে ফেলে দেন।

বেনাপোল ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান হাবিব জানান, বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার সাকিব আল হাসান একটি বিশেষ কাজে ভারতে গেছেন। তার কাজ শেষে আগামীকাল ১৩ নভেম্বর আবার বেনাপোল দিয়ে দেশে ফিরবেন বলেও জানান তিনি।

এদিকে আজ বৃহস্পতিবার বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের প্লেয়ার্স ড্রাফট থেকে সাকিবকে দলে ভিড়িয়েছে জেমকন খুলনা। এই অলরাউন্ডার সব ঠিক থাকলে চলতি নভেম্বরের তৃতীয় সপ্তাহের ২১ বা ২২ তারিখ শুরু হবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড আয়োজিত এই টুর্নামেন্ট দিয়েই মাঠে নামবেন।

ঢাকা, ১২ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।