স্কিল ট্রেনিংয়ে আবারও মাঠে একসাথে সবাই


Published: 2020-09-20 19:45:38 BdST, Updated: 2020-10-29 14:44:19 BdST

স্পোর্টস লাইভঃ ব্যাটে-বলে নিজেদের ঝালাইয়ের আগে ফুটবল নিয়ে মেতে ওঠাটা নিয়মিত দৃশ্য বাংলাদেশ দলের। সব সময়ই দেখা যায় এমনটা, আজও তার ব্যত্যয় ঘটেনি। দীর্ঘ সময় পর দলীয় অনুশীলন। সবার মাঝে উচ্ছ্বাসের কমতি ছিল না। এ যেন করোনাকে হারিয়ে মাঠে ফেরা। ব্যক্তিগত অনুশীলনের শেষ অংশেও প্রায় দল বেঁধেই অনুশীলন করেছেন টাইগার ক্রিকেটাররা।

এর মধ্যে হেড কোচ রাসেল ডোমিঙ্গো, পেস বোলিং কোচ ওটিস গিবসন, ফিল্ডিং কোচ রায়ান কুক আর ট্রেনার নিক নেইলও শেরে বাংলায় খোলা আকাশের নিচে তামিম, মুশফিক, মুমিনুল, রিয়াদ, লিটন দাস, সৌম্য সরকারদের সাথে কাজ করেছেন। তাদের ব্যাটিং , বোলিং, ফিল্ডিং, ক্যাচিং আর রানিং ও স্ট্রেচিং অনুশীলনে সহায়তাও করেছেন।

আর আজ ২০ সেপ্টেম্বর দুপুর পার হয়ে বিকেল গড়াতে তা পেল পূর্ণতা। এদিন দীর্ঘ সময় পর এক সাথে হোম অব ক্রিকেটের সবুজ চত্বরে অনুশীলন করলেন ১৬ ক্রিকেটার।

আগেই জানা, শ্রীলঙ্কা সফরের জন্য যে ২৭ জনের ‘জিও’ (গভর্নমেন্ট অর্ডার) হয়েছে- তারাই অনুশীলন করবেন এবং সে কারণেই তাদের গত ১৮ (১৮ জনের) ও ১৯ সেপ্টেম্বর (৯ জনের) করোনা টেস্ট করানোও হয়েছে।

এর মধ্যে শুক্রবার যাদের করোনার নমুনা হয়েছিল, তাদের সবারই নেগেটিভ রিপোর্ট এসেছে। ওই বহরের ১৮ জনেরই আজ রোবার অনুশীলন করার কথা ছিল; কিন্তু তার দুজন করেননি। আর কাল শনিবার কোভিড-১৯ টেস্টের স্যাম্পল দেয়া ৯ জনের কাউকেই আজ প্র্যাকটিসে দেখা যায়নি।

ঢাকা, ২০ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম) //এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।