ভাইরাল সেই মা-ছেলের সঙ্গে দেখা করলেন মুশফিক


Published: 2020-09-16 15:19:21 BdST, Updated: 2020-11-01 00:38:17 BdST

স্পোর্টস লাইভঃ রাজধানী ঢাকায় পল্টন এলাকার মাঠ। বোরকা পরিহিত এক মা ও সন্তান মিলে খেলছেন ক্রিকেট। বল ছুঁড়ছে ছোট্ট শিশু শেখ ইয়ামিন সিনান। আর ব্যাট হাতে বোরকা পরিহিত মা ঝর্ণা আক্তার। মা-ছেলের ক্রিকেট খেলার এমন অভাবনীয় দৃশ্য নজর কেড়েছে সবার। মুহূর্তেই ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ জাতীয় গণমাধ্যমগুলোতে।

সম্প্রতি একটি টিভি চ্যানেলের অনুষ্ঠানে ছোট্ট সিনান জানান, তার প্রিয় ক্রিকেটার মুশফিকুর রহিম। ইচ্ছা, পছন্দের খেলোয়াড়ের সঙ্গে দেখা করার। মাদরাসার শিক্ষার্থী সিনানের এই ইচ্ছা পূরণ হলো। বাংলাদেশ দলের তারকা মুশফিক বুধবার মা-ছেলের সঙ্গে দেখা করেছেন।

ছেলে আরামবাগ আল কারিম ইন্টারন্যাশনাল মাদরাসার ছাত্র। সেখানে খেলাধুলার ব্যবস্থা না থাকায় সিনানকে কবি নজরুল ক্রিকেট একাডেমিতে ভর্তি করিয়েছেন ঝর্ণা।

গেল ১১ সেপ্টেম্বর ছেলের সঙ্গীরা আসতে দেরি করায় নিজেই ব্যাট-বল নিয়ে খেলতে শুরু করেন ছেলের সঙ্গে। খেলার প্রতি বিশেষ আগ্রহ আছে মায়েরও। কারণ তিনি নিজেই জেলা পর্যায়ে পুরস্কার জয়ী অ্যাথলেট ছিলেন।

ঢাকা, ১৬ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।