আবারও অনুশীলনে ফিরছে বাংলাদেশ ফুটবল দল


Published: 2020-08-04 17:11:35 BdST, Updated: 2020-09-20 17:58:42 BdST

স্পোর্টস লাইভঃ করোনা মহামারির কারণে স্থবির গোটা বিশ্ব। আর এই ভাইরাসের প্রভাব পড়েছে দেশের ক্রিড়াঙ্গণেও। ফিফা ২০২২ কাতার বিশ্বকাপ ও এএফসি এশিয়ান কাপ বাছাইপর্ব সামনে রেখে অনুশীলনে ফিরছে বাংলাদেশ জাতীয় ফুটবল দল। প্রাথমিক দলে থাকা ৩১ জন ফুটবলারদের নিয়ে প্রস্তুতি ক্যাম্প হবে গাজীপুরের সারাহ রিসোর্টে।

তার আগে খেলোয়াড়দের করোনা পরীক্ষা করা হবে। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের উদ্যোগে করা হয়েছে করোনা পরীক্ষার ব্যবস্থা। ৫ আগস্ট ১২ জন, ৬ আগস্ট ১২ জন ও ৭ আগস্ট বাকি ফুটবলারদের পর্যায়ক্রমে করোনা পরীক্ষা করানো হবে।

বুধবার (৫ আগস্ট) সকাল সাড়ে ৮টায় মতিঝিলের বাফুফে ভবনে রিপোর্ট করবেন ফুটবলাররা। এরপর কোভিড-১৯ পরীক্ষা করা হবে ফুটবলারদের। সন্ধ্যায় ফুটবলারদের করোনা পরীক্ষার ফলাফল প্রকাশের পর গাজীপুরের উদ্দেশ্যে রওনা দেবে ফুটবলাররা।

করোনা পরিস্থিতির কারণে মার্চ ও জুনে মাঠে গড়ানোর কথা ছিলো বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচগুলো। কিন্তু করোনার আগ্রাসন না কমায় অক্টোবরে খেলাগুলো সিলেটে হবে বলে সিদ্ধান্ত নেয়া হয়েছে।

ঢাকা, ০৪ আগষ্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।