জিম্বাবুয়ের সঙ্গে প্রথম প্রস্তুতি ম্যাচ বিশ্বকাপজয়ী যুবাদের


Published: 2020-02-19 01:58:30 BdST, Updated: 2020-04-04 12:01:17 BdST

স্পোর্টস লাইভঃ মূল সিরিজ শুরু হওয়ার পূর্বে বিকেএসপিতে দুই দিনের প্রস্তুতি ম্যাচে বিসিবি একাদশের মুখোমুখি হয় জিম্বাবুয়ে। প্রথম দিন শেষে ৭ উইকেটে ২৯১ রানে দিন শেষ করেছে সফরকারী দল।

ব্যাটসম্যানরা যেন নিজেদের সম্পূর্নভাবে ঝালিয়ে নিতে পারে সেই কারণেই বিসিবি একাদশ অধিনায়ক আল আমিন জুনিয়রের কাছ থেকে ব্যাটিং চেয়ে নেয় জিম্বাবুয়ে। তা মেনে নিয়ে ফিল্ডিংয়ে নামে বিসিবি একাদশ।

প্রস্তুতি ম্যাচের দলে রয়েছেন যুব বিশ্বকাপজয়ী দলের ছয় ক্রিকেটার- আকবর আলী, তানজিদ হাসান তামিম, মাহমুদুল হাসান জয়, শরিফুল ইসলাম ও শাহাদাত হোসেন।

১ম সেশনে কোন উইকেট না হারিয়েই ৯৫ রান করে জিম্বাবুয়ে। যুব বিশ্বকাপজয়ী শাহাদাত হোসেনের স্পিন ঘুর্ণিতে দ্বিতীয় সেশনে ঘুরে দাঁড়ায় বিসিবি একাদশ। ব্যাটসম্যান হলেও অফ স্পিনেও যে দারুণ দক্ষ তারই প্রমাণ রাখলেন শাহাদাত। পরে দ্বিতীয় সেশনে তুলে নেন ৩ উইকেট। তবে তৃতীয় সেশনটা নিজেদের করে নেয় জিম্বাবুয়ে। ২২৬ রানে ৭ উইকেট হারানোর পর চার্ল বুম্বা ও অ্যাইন্সলে লোভু’র ৬৫ রানের অবিচ্ছিন্ন জুটিতে দিনটি নিজেদের করে নেয় সফরকারী দল।

চার্ল বুম্বা ৫৪ ও অ্যাইন্সলে লোভু ২৫ রানে অপরাজিত রয়েছেন। শাহাদাত হোসেন নেন ৩ উইকেট। এছাড়াও আল আমিন জুনিয়র ২টি ও শরিফুল ইসলাম ১টি উইকেট তুলে নেন। ব্যাট হাতে ইনিংস সর্বোচ্চ ৭০ রান করেন কেভিন কাসুজা।

ঢাকা, ১৮ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।