সৌম্য সরকারের বিয়ের নিমন্ত্রণপত্রে বউয়ের ছবি প্রকাশ!


Published: 2020-02-17 00:38:48 BdST, Updated: 2020-04-05 04:42:43 BdST

স্পোর্টস লাইভঃ অবশেষে ক্রিকেটার সৌম্য সরকারের বউ প্রিয়ন্তি দেবনাথ পূজার ছবি প্রকাশ করা হয়েছে। তার বউয়ের ছবি তিনি নিমন্ত্রণপত্রে দিয়ে দিয়েছেন। জলছাপে সৌম্যর সঙ্গে রয়েছেন তার হবু স্ত্রী প্রিয়ন্তি দেবনাথ পূজার ছবি। সবকিছু ঠিকঠাক থাকলে ২৬ ফেব্রুয়ারি বিয়ে করতে যাচ্ছেন জাতীয় দলের ক্রিকেটার সৌম্য সরকার। রোববার সকাল থেকে নিমন্ত্রণপত্র বিতরণ শুরু করেছে সৌম্যর পরিবার।

জাতীয় দলের ক্রিকেটারের হবু স্ত্রী প্রিয়ন্তি ওষুধ ব্যবসায়ী গোপাল দেবনাথের মেয়ে। তাদের বাড়ি খুলনার হাজিবাগ রোডে। তারা থাকেন রাজধানীর গ্রিন রোডে। পূজা রাজধানীর একটি কলেজে ‘এ’ লেভেলে পড়ছেন।

সৌম্যর বাবা সাতক্ষীরা জেলার সাবেক শিক্ষা কর্মকর্তা কিশোরী মোহন সরকার জানান, ঘরোয়া পরিবেশে আশীর্বাদ অনুষ্ঠিত হবে। ২২ ফেব্রুয়ারি সাতক্ষীরায় সৌম্যর আশীর্বাদ। ২৪ ফেব্রুয়ারি খুলনায় মেয়ের বাড়িতে আশীর্বাদ হবে। গায়ে হলুদ হবে বিয়ের দিন সকালে। ‘খুলনা ক্লাব হলরুমে ২৬ ফেব্রুয়ারি বুধবার মধ্যরাতে বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হবে। আমরা বিয়ের জন্য দাওয়াতপত্র বিতরণ শুরু করেছি। এখনো অনেক কাজ বাকি রয়েছে।’

সৌম্যর বাবা জানান, ২৮ ফেব্রুয়ারি সাতক্ষীরার মোজাফফর গার্ডেনে (মন্টুমিয়ার বাগানবাড়ি) সন্ধ্যায় বউ ভাতের আয়োজন করা হয়েছে। দেড় হাজার মানুষের আয়োজন করা হচ্ছে।

ঢাকা, ১৬ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।