মানারাত ভার্সিটিতে আন্ত:বিশ্ববিদ্যালয় ফুটবলে ফার্মেসি দল বিজয়ী


Published: 2018-11-07 16:51:02 BdST, Updated: 2018-11-18 00:00:27 BdST

এমআইইউ লাইভ: মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে অনুষ্ঠিত আন্ত:বিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট বিুপল উৎসাহ-উদ্দীপনার মাঝে শেষ হয়েছে। বুধবার আশুলিয়ায় বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসের খেলার মাঠে ফাইনাল খেলা অনুষ্ঠানের মধ্য দিয়ে এবারের টুর্নামেন্টের সফল পরিসমাপ্তি ঘটে।

ফাইনালে ইইই শর্ট সার্কিট দলকে ৪-২ গোলে হারিয়ে শিরোপা জিতে নেয় ফার্মেসি অ্যান্টিবায়োটিক দল। খেলা শেষে বিজয়ী ও রানার আপ দলের হাতে ট্রফি তুলে দেন স্কুল অব ইঞ্জিনিয়ারিং, সায়েন্স অ্যান্ড টেকনোলজির ডিন প্রফেসর ড. এম. কোরবান আলী।

এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্টাডিস বিভাগের প্রধান প্রফেসর ড. এম জাহানগীর কবির, ফার্মেসি বিভাগের প্রধান ও অ্যাসোসিয়েট প্রফেসর ড. নারগিস সুলতানা চৌধুরী, অ্যাডিশনাল ডিরেক্টর (অ্যাডমিশন) আবদুল কাদের, স্থায়ী ক্যাম্পাসের স্পোর্টস ক্লাবের (ছাত্র) মডারেটর ও ইইই বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর সায়ীদ ইসলাম, সহকারী মডারেটর ও আইন বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর আবদুল্লাহ হিল গনি, সহকারী মডারেটর ও জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্টাডিস বিভাগের লেকচারার মো. বোরহান উদ্দীন, ইইই বিভাগের লেকচারার রফিকুল ইসলাম প্রমুখ।

গত ৩ নভেম্বর থেকে শুরু হওয়া এবারের টুর্নামেন্টে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের ১২ টি দল অংশ নেয়। ফাইনালে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় স্কুল অব ইঞ্জিনিয়ারিং, সায়েন্স অ্যান্ড টেকনোলজির ডিন প্রফেসর ড. এম. কোরবান আলী বিজয়ী এবং রানার আপ উভয়দলকে শুভেচ্ছা জানানোর পাশপাশি উত্তেজনাপূর্ণ অথচ শান্তিপূর্ণ খেলা উপহার দেয়ার জন্য স্পোর্টস ক্লাবের মডারেটর, সহকারী মডারেটর-সহ টুর্নামেন্ট সংশ্লিষ্ট সবাইকে আন্তরিকভাবে ধন্যবাদ জানান।

 


ঢাকা, ০৭ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।