শেষ ষোলোর পথে রিয়াল


Published: 2018-11-01 17:11:04 BdST, Updated: 2018-11-16 22:29:02 BdST

স্পোর্টস লাইভ: রিয়াল মাদ্রিদ কোপা দেল রে’তে প্রত্যাশিত জয় পেয়েছে। তৃতীয় সারির ক্লাব মেলিয়াকে তাদেরই মাঠে বড় ব্যবধানে হারিয়ে শেষ ষোলোয় ওঠার পথে এগিয়ে গেছে ইউরোপ চ্যাম্পিয়নরা। সেরা বত্রিশের প্রথম লেগের ম্যাচটি ৪-০ গোলে জেতে রিয়াল।

লীগে বার্সেলোনার মাঠে ৫-১ ব্যবধানে হেরে যাওয়া ম্যাচে খেলা দলের আট জনকে বসিয়ে একাদশ সাজান দুদিন আগে অন্তবর্তীকালীন কোচের দায়িত্ব পাওয়া সান্তিয়াগো সোলারি। স্প্যানিশ লা লিগা ও ইউয়েফা চ্যাম্পিয়ন্স লিগ মিলিয়ে আগের সাত ম্যাচে মাত্র একটিতে জেতা রিয়াল ২৮তম মিনিটে এগিয়ে যায়।

ডান দিক থেকে আলভারো ওদ্রিওসোলার গোলমুখে বাড়ানো বল টোকায় জালে পাঠান করিম বেনজেমা। প্রথমার্ধের যোগ করা সময়ের প্রথম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন মার্কো আসেনসিও। প্রতিযোগিতামূলক ফুটবলে রিয়ালের হয়ে প্রথমবার শুরুর একাদশে নামা ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ভিনিসিয়াস জুনিয়রের পাস ডি-বক্সে পেয়ে জোরালো শটে গোলটি করেন স্প্যানিয়ার্ড এই মিডফিল্ডার।

৭৯তম মিনিটে একেবারে গোলমুখে জটলার মধ্যে বল পেয়ে ছোট টোকায় দলের তৃতীয় গোলটি করেন স্প্যানিয়ার্ড ডিফেন্ডার ওদ্রিওসোলা। আর যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে ব্যবধান আরও বাড়ান আসেনসিওর বদলি নামা স্প্যানিয়ার্ড ফরোয়ার্ড ক্রিস্তো গঞ্জালেজ। আগামী শনিবার লীগে ঘরের মাঠে রিয়াল ভায়াদলিদের বিপক্ষে খেলবে রিয়াল মাদ্রিদ।

 


ঢাকা, ১ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।