মালদ্বীপকে হারিয়ে সেমিতে বাংলাদেশ


Published: 2018-10-27 16:59:59 BdST, Updated: 2018-11-16 22:34:14 BdST

স্পোর্টস লাইভ: মালদ্বীপকে ৯ গোলে বিধ্বস্ত করে সাফ অনুর্ধ্ব-১৫ চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালে উঠেছে বাংলাদেশ। শনিবার নেপালের রাজধানী কাঠমান্ডুর আনফা কমপ্লেক্সে বাংলাদেশের দুই ফরোয়ার্ড নিসাত জামান উচ্ছ্বাস ও রাসেল আহমেদের হ্যাটট্রিকে বড় জয় পায় বাংলাদেশ।

জানা গেছে, বাংলাদেশ প্রধমার্ধে ৪-০ গোলে এগিয়ে ছিল। মালদ্বীপ দুই ম্যাচ হারায় বাংলাদেশের সঙ্গে নেপালও উঠে গেলো সেমিফাইনালে। একের পর এক আক্রমণ করে ১১ মিনিটেই এগিয়ে যায় বাংলাদেশের কিশোররা। ১১, ২০ ও ২৩ মিনিটে গোল করে উচ্ছ্বাস হ্যাটট্রিক পূরণ করেন। বিরতির আগে মুহূর্তে ব্যবধান ৪-০ করেন অধিনায়ক মেহেদী হাসান।

খেলার ৬৬ মিনিটে এ ফরোয়ার্ড পূরণ করেন হ্যাটট্রিক। ৮০ মিনিটে বদলী মিডফিল্ডার আশিকুর রহমান ব্যবধান ৮-০ করেন। শেষ মিনিটে তৌহিদুল আলম হৃদয় ম্যাচের নবম গোল করেন। দ্বিতীয় ম্যাচ খেলবে সোমবার নেপালের বিরুদ্ধে। এ ম্যাচ ড্র করলেই বাংলাদেশের গ্রুপ চ্যাম্পিয়ন নিশ্চিত হবে।

 


ঢাকা, ২৭ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।