টসে জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ


Published: 2018-10-26 14:39:19 BdST, Updated: 2018-11-16 22:39:20 BdST

স্পোর্টস লাইভ: জিম্বাবুয়ের বিপক্ষে টসে জিতে ব্যাটিং বেছে নিয়েছেন বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। তিন ম্যাচ ওয়ানডে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে শুক্রবার চট্টগ্রামের জহুর আহম্মেদ চৌধুরী স্টেডিয়ামে জিম্বাবুয়ের মুখোমুখি হয়ে টসে জিতে ফিল্ডিং বেছে নিয়েছে বাংলাদেশ।

বেশ কয়েকটি পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে বাংলাদেশ। একাদশে আছেন ওয়ানডে ক্রিকেটে অভিষিক্ত আরিফুল হক, আবু হায়দার ও সৌম্য সরকার। বিশ্রামে রাখা হয়েছে ফজলে মাহমুদ, মেহেদি হাসান মিরাজ ও মোস্তাফিজুর রহমানকে।

প্রথম দুটি ম্যাচ জিতে এরই মধ্যে সিরিজ ঘড়ে তুলেছে মাশরাফির দল। সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচটি শুধু নিয়মরক্ষার ম্যাচ হলেও বাংলাদেশের সামনে সুযোগ আছে হোয়াইট ওয়াশের। অপরদিকে জিম্বাবুয়ে চাইবে লজ্জার হোয়াইট ওয়াশ এড়াতে।

বাংলাদেশের একাদশ: লিটন দাস, ইমরুল কায়েস, আরিফুল হক, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মোহাম্মদ মিঠুন, সৌম্য সরকার, মাহমুদউল্লাহ, আবু হায়দার, মোহাম্মদ সাইফুদ্দীন, মাশরাফি মর্তুজা (অধিনায়ক), নাজমুল ইসলাম।

জিম্বাবুয়ের একাদশ: হ্যামিল্টন মাসাকাদজা, চিপহাস জুহওয়াও, ক্রেইগ আরভিন, ব্র্যান্ডন টেইলর (উইকেটরক্ষক), সিকান্দার রাজা, শন উইলিয়ামস, পিটার মুর, ডোনাল্ড ট্রিপিয়ানো, কাইলি জারভিস, রিচার্ড এনগারাভা, ওয়েলিংটন মাসাকাদজা।

 


ঢাকা, ২৬ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।