Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ১৫ই এপ্রিল ২০২৪, ২রা বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

নামাজ পড়তে গিয়ে অটোরিকশা হারানো রশিদের পাশে তাসরিফ

প্রকাশিত: ২৬ মার্চ ২০২৩, ১৮:৪২

নামাজ পড়তে গিয়ে অটোরিকশা হারানো রশিদের পাশে তাসরিফ

লাইভ প্রতিবেদক: নামাজ পড়তে গিয়ে অটোরিকশা হারানো প্রতিবন্ধী রশিদের পাশে দাঁড়িয়েছেন দেশের জনপ্রিয় সঙ্গীত শিল্পী ও সমাজ সেবক তাসরিফ খান। এছাড়াও গাজীপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাছির মোড়ল ২৫ হাজার টাকা দিয়েছেন রশিদকে।

শনিবার (২৫ মার্চ) রাতে নিজের ভেরিফাইড ফেসবুক পেইজে আব্দুর রশিদকে সঙ্গে নিয়ে একটি ভিডিও শেয়ার করেন তাসরিফ। সেখানে লেখেন, ‘মসজিদে নামাজে থাকা অবস্থায় অসহায় রশিদ ভাইয়ের উপার্জনের একমাত্র সম্বল অটোরিকশাটা চুরি হয়ে গিয়েছিল। আমি আমার সাধ্যমতো উনাকে একটা অটোরিকশা কিনে দিচ্ছি।’

এর আগে সংবাদ মাধ্যমে রশিদের অসহায়ত্বের খবর দেখে শনিবার (২৫ মার্চ) বিকেলে গাজীপুরের শ্রীপুর উপজেলায় মাওনা চৌরাস্তায় যান তাসরিফ খান। সেখান থেকে আব্দুর রশিদকে তাসরিফের ব্যক্তিগত গাড়িতে তুলে গাজীপুর মহানগরের টঙ্গীর কলেজ গেট এলাকায় নিয়ে যান।
অটোরিকশা চালক আব্দুর রশিদ জানান, ছোট বয়সে একটি দুর্ঘটনায় এক পা হারাতে হয় তার। বৃহস্পতিবার (২৩ মার্চ) ঘরে ২১ দিন বয়সী শিশু সন্তান, ২ বছর বয়সী ছেলে, স্ত্রী, মা ও বাবাকে রেখে উপার্জনের জন্য অটোরিকশা নিয়ে বের হয়েছিলেন। তার অটোরিকশার উপার্জনেই চলে সংসার খরচ। সারাদিনের উপার্জনের টাকায় ইফতার তৈরির খাবার কেনার কথা ছিল। গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার মাওনা চৌরাস্তার পুকুর পাড় জামে মসজিদের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ওপর অটোরিকশাটি রেখে আসরের নামাজ পড়তে যান। নামাজ শেষে রেখে যাওয়া অটোরিকশা না পেয়ে অসহায় হয়ে পড়েন। মাথায় ভর করে চুরি যাওয়া অটোরিকশা মেরামতের জন্য আশা এনজিও থেকে নেওয়া ষাট হাজার টাকার সাপ্তাহিক ১ হাজার ৫০০ টাকার কিস্তি ও আট সদস্যের সংসার খরচের।


ঢাকা, ২৬ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএস //এমএফ

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ