Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বায়তুল মোকাররমের খতিব মাওলানা সালাহউদ্দিন আর নেই

প্রকাশিত: ৪ ফেব্রুয়ারী ২০২২, ০৭:২৮

লাইভ প্রতিবেদক: বায়তুল মোকাররমের খতিব মাওলানা সালাহউদ্দিন আর নেই। তিনি ইহ জগত ছেড়ে দিয়ে পরপারে পাড়ি জমিয়েছেন। (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। তার বড় শ্যালক হাবিবুর রহমান এ তথ্য জানিয়ে বলেন, বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টায় রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ইন্তেকাল করেছেন। তার মরদেহ বাসায় নেয়া হয়েছে।

শুক্রবার বায়তুল মোকাররম মসজিদে জুমার নামাজের পর তার প্রথম জানাজা হবে। এরপর জিগাতলায় দ্বিতীয় জানাজা ও মিরপুরে তৃতীয় জানাজা শেষে দাফন করা হবে। মরহুম সালাহউদ্দিনের অসিয়ত অনুযায়ী মিরপুর এলাকায় তার একজন পীরের পাশে দাফন করা হবে বলে জানান হাবিবুর রহমান। মাওলানা সালাহউদ্দিন দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। মৃত্যুকালে তিনি এক ছেলে ও তিন কন্যা, স্ত্রীসহ অসংখ্য ভক্ত, অনুরাগী রেখে গেছেন।

প্রসঙ্গত, ২০০৯ সালের ২রা জানুয়ারি মাওলানা সালাহউদ্দিনকে খতিব হিসেবে নিয়োগ দেয় ধর্ম মন্ত্রণালয়। এর আগে তিনি মহাখালীর গাউসুল আজম মসজিদের খতিবের দায়িত্ব পালন করছেন। এর আগে তিনি ঢাকা আলিয়া মাদ্রাসার অধ্যক্ষ ছিলেন।

২০০৬ সালে বায়তুল মোকাররমের খতিব মাওলানা উবায়দুল হকের মৃত্যুর পর ভারপ্রাপ্ত খতিবের দায়িত্ব পালন করবেন মুফতি মুহাম্মদ নুরুদ্দীন।

ঢাকা, ০৩ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ