Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

শিক্ষকের বেত্রাঘাতে মাদরাসাছাত্রের শরীর জখম

প্রকাশিত: ২৮ জানুয়ারী ২০২২, ০২:২৭

লাইভ প্রতিবেদক: "সারা অঙ্গে ব্যথা, মলম লাগাবো কোথা" এমন প্রবাদের বাস্তবায়ন করেছে খুলনা জেলার রূপসা উপজেলার শ্রীফলতলা ইউনিয়নের মুহাম্মাদিয়া হাফেজিয়া মাদরাসা ও এতিমখানার এক শিক্ষক। শিশুছাত্রকে বেধড়ক মারপিট করে গুরুতর জখম করেছে। পষণ্ড ওই শিক্ষকের নির্যাতনে আহত ওই শিক্ষার্থীর সারা শরীর ফুলে উঠেছে।

চিকিৎসক ও পরিবার সূত্রে জানা গেছে, আহত সাব্বিরের কিডনি পরীক্ষার জন্য পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। এ ঘটনায় ভুক্তভোগীর মাতা লিপিজা বেগম বাদী হয়ে মামলা দায়ের করেন।

মাদরাসা পরিচালনা পরিষদ ওই শিক্ষককে বরখাস্ত করেছে। শারীরিক নির্যাতনের শিকার ওই শিক্ষার্থী রূপসার ঘাটভোগ ইউনিয়নের আনন্দনগর মেঝোঝিলার মো. রইজ শেখের ছেলে সাব্বির শেখ (১১)। সে শ্রীফলতলা গ্রামের মোহাম্মাদিয়া হাফেজিয়া মাদরাসায় গত ৩ বছর যাবৎ হেফজ শাখায় লেখাপড়া করছে।

সাব্বিরের চাচা শেখ অসিকুর রহমান জানান, পড়া না করে দুষ্টুমির অভিযোগ এনে নির্মমভাবে আমার ভাইপোকে বেত্রাঘাত করা হয়েছে। প্রায় দুই ঘণ্টা সে অজ্ঞান ছিল। শরীরের পিঠে ও হাতের বাহুতে মোট ৪০টি বেত্রাঘাত রয়েছে। প্রতিটি আঘাতের স্থানে রক্ত জমাট বেঁধে রয়েছে।

এ ব্যাপারে মাদরাসার সুপার হাফেজ আবু বকর সিদ্দিকের কাছে জানতে চাইলে এমন ন্যক্কারজনক ঘটনার নিন্দা জানিয়ে তিনি বলেন, বিষয়টি জানাজানি হলে মাদরাসা পরিচালনা পরিষদ উক্ত শিক্ষককে বরখাস্ত করেছে। এ ঘটনার পর শিক্ষক হাফেজ মেহেদী হাসান আত্মগোপন করেছেন।

ঢাকা, ২৭ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ