Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

মাংসে চর্বি দেওয়ায় কসাইকে কোপালেন কলেজশিক্ষক

প্রকাশিত: ১৩ ডিসেম্বার ২০২১, ০৩:৪৬

লালমনিরহাট লাইভ: বাজার থেকে কেনা মাংসে চর্বি দেওয়ায় ক্ষিপ্ত হয়ে কসাইকে মাংস কাটার দা দিয়ে কুপিয়েছেন মো. হয়রত আলী (৪৪) নামে এক কলেজশিক্ষক। শিক্ষকের এমন আচরণে হতবাক ব্যবসায়ী, শিক্ষক, শিক্ষার্থীসহ অভিভাবকরা। চারদিকে বইছে সমালোচনার ঝড়।

এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় কসাই শহীদুল ইসলামকে উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা গেছে, শনিবার সকালে সাপ্টিবাড়ি বাজারে গরুর মাংস কিনতে যান হযরত আলী।

এ সময় মাংসে এক টুকরো চর্বি দিয়ে দেন কসাই শহিদুল ইসলাম। এটা দেখে দুজনের কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে কসাইয়ের ধারালো দা দিয়ে তার মাথা ও শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি কোপাতে থাকেন ওই কলেজশিক্ষক। এ সময় আহত কসাইকে উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করেন বাজারের লোকজন।

এ বিষয়ে কসাই শহিদুলের বড় ভাই সিরাজুল ইসলাম জানান, আমার ভাইয়ের অবস্থা আশস্কাজনক। আদিতমারী থানা পুলিশকে বিষয়টি জানানো হয়েছে। এছাড়া এ ঘটনায় মামলা করবেন আহতের স্ত্রী মাসুদা বেগম।

এ বিষয়ে প্রভাষক হযরত আলী বলেন, মাংস কিনতে গিয়ে চর্বি বেশি দেওয়াকে ঘিরে কথা কাটাকাটি হয়েছে মাত্র। তবে তাকে দা দিয়ে কোপানোর বিষয়টি মিথ্যা। আমাকে হয়রানি করার জন্য নিজেই নিজেকে আহত করে হাসপাতালে ভর্তি হয়েছেন।

আদিতমারী থানার ওসি মো. মোক্তারুল ইসলাম জানান, ঘটনাটি শুনেছি। তবে এখন পর্যন্ত আহতের পরিবার এখনও কোনো অভিযোগ করেননি। অভিযোগ পেলেই তদন্ত করে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহণ করা হবে।

ঢাকা, ১২ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ