Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বাঁচতে চান ক্যান্সারে আক্রান্ত রাবি ছাত্রী সাদিয়া

প্রকাশিত: ১০ ডিসেম্বার ২০২১, ০৭:৪১

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শিক্ষার্থী সাদিয়া রহমান (সঞ্চিতা) মরণব্যাধি ব্লাড ক্যান্সারে আক্রান্ত। সে চারুকলা অনুষদের চিত্রকলা,প্রাচ্যকলা ও ছাপচিত্র বিভাগের ২০১৯-২০ সেশনের (১ম বর্ষ) ছাত্রী।

পরিবার সূত্রে জানা যায়, এক ভাই ও এক বোনের মধ্যে সাদিয়া বড়। তার বাড়ি রাজশাহীর বোয়ালিয়া থানার ঘোড়ামারায়। প্রায় দু বছর পূর্বে ব্লাড ক্যান্সার(Acute Lyphoblastic Lymphoma) ধরা পড়ে। তারপর চিকিৎসা নিয়ে কিছুটা সুস্থ হয়। প্রথমবার চিকিৎসা করতে প্রায় ২০ লাখ টাকা খরচ হয়েছিলো। চিকিৎসা জন্য মধ্যবিত্ত পরিবার অর্থ জোগাড় করতে জমি বিক্রি করে। সেইসাথে জমানো টাকাও সাদিয়ার চিকিৎসার পেছনে ব্যয় করে। তবে মাস খানেক আগে দ্বিতীয়বার ক্যান্সার ধরা পরে। বর্তমানে সাদিয়া ঢাকা মেডিকেল কলেজ চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। সম্ভাব্য চিকিৎসা ব্যয় ধরা হয়েছে ৭০-৮০ লাখ টাকা।

চিকিৎসকরা জানিয়েছে, আগের ভুল চিকিৎসা এবং ব্রোন ম্যারো টান্সপ্লেন্টন এর জন্য চিকিৎসা ব্যায় কয়েক গুন বেড়ে গেছে। সরকারি ভাবে ব্রোন ম্যারো ট্রান্সপ্লান্ট সম্ভব না।

তার মধ্যবিত্ত সাদিয়ার পরিবারের পক্ষে চিকিৎসার এই ব্যয়ভার বহন করা সম্ভব না। তাই তরুণ এই সম্ভাবনাময় জীবন বাঁচাতে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানিয়েছে তার পরিবার ও বন্ধুরা।

সাদিয়ার জন্য সাহায্য পাঠানোর ঠিকানা:-

তাপসী মরিয়ম
হিসাব নম্বর: ৪৬১৭৭০১০১১৩০৯
সোনালি ব্যাংক করপোরেট শাখা, আলুপট্টি, রাজশাহী।

Taposhi Moriom

Account Number:-

Savings Bank A/C NO: 4617701011309

Sonali Bank corporate, Alupotti, Rajshahi 

বিকাশঃ 01920374479 (পারসোনাল)

ঢাকা, ৯ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ