Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ক্লাসরুমে ৫ ছাত্রীর টিকটিক ভিডিও, অভিভাবক ডেকে সতর্ক

প্রকাশিত: ২১ সেপ্টেম্বার ২০২১, ২৩:০৫

লাইভ প্রতিবেদক: কুমিল্লা নগরীর টমসম ব্রিজ এলাকায় অবস্থিত ইবনে তাইমিয়া স্কুল অ্যান্ড কলেজের পাঁচ ছাত্রী স্কুল ড্রেস পরিহিত অবস্থায় ক্লাসরুমে টিকটক ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়।

ভাইরাল সেই ভিডিওতে দেখা গেছে, খালি ক্লাসরুম। স্কুলের পোশাকে কয়েকজন ছাত্রী, চোখে কালো চশমা। সেখানে হিন্দি গানের সঙ্গে নানান অঙ্গভঙ্গি করে তৈরি করেছেন টিকটক ভিডিও।

জানা গেছে, ওই ৫ ছাত্রী কুমিল্লার টমসমব্রিজ এলাকায় অবস্থিত তাইমিয়া স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী। তারা সবাই এসএসসি পরীক্ষার্থী। স্কুলের শ্রেণিকক্ষ ও বারান্দায় ওই ভিডিও তৈরি করেছেন তারা।

তবে স্কুলের শ্রেণিকক্ষে বানানো এ ভিডিও নিয়ে চলছে সমালোচনা। ভিডিওটির কমেন্ট বক্সে অনেকে লিখেছেন, কুমিল্লার আদর্শ বিদ্যাপীঠ হিসেবে ‘ইবনে তাইমিয়া’ সবার কাছে পরিচিত। সেখানে এমন ভিডিও বানানো মানা যায় না। এটি ছাত্র-ছাত্রীদের জন্য খারাপ বার্তা দেবে।

এ বিষয়ে ইবনে তাইমিয়া স্কুল অ্যান্ড কলেজের প্রিন্সিপাল মোহা. শফিকুল আলম হেলাল বলেন, ‘আমাদের স্কুলের পাঁচ শিক্ষার্থী ক্লাসে টিকটক ভিডিও তৈরি করেছে। যা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে এবং ভাইরাল হেয়ছে। বিষয়টি নিয়ে প্রতিষ্ঠানপ্রধান হিসেবে আমি খুব বিব্রত। এ ঘটনায় আমরা ওই শিক্ষার্থীদের বহিষ্কার করিনি। তবে তাদেরকে সর্বোচ্চ সতর্ক করেছি।’

তিনি আরও বলেন, ‘রোববার ওই পাঁচ শিক্ষার্থীর অভিভাবকদের আমরা ডেকেছিলাম। পরে আমরা প্রাথমিকভাবে অভিভাবকদের সতর্ক করে দিয়েছি। সেই সাথে শিক্ষার্থীদেরও সতর্ক করেছি যাতে পরবর্তীতে এমন কর্মকাণ্ড আর না ঘটায়।

ঢাকা, ২০ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ