Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ২২শে মে ২০২৪, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ইসলামপুরে গাছের ডাল কাটা নিয়ে সংঘর্ষে স্কুলছাত্রের মৃত্যু

প্রকাশিত: ৬ জানুয়ারী ২০২১, ০৩:১৬

লাইভ প্রতিবেদকঃ জামালপুরের ইসলামপুর উপজেলায় দু’পক্ষের সংঘর্ষে আহত রুবেল মিয়া (১৪) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। একই ঘটনায় দু’জন গুরুতর আহতাবস্থায় চিকিৎসাধীন। আটক করা হয়েছে দুজনকে।

মঙ্গলবার (০৫ জানুয়ারি) দুপুরে সহকারী পুলিশ সুপার (ইসলামপুর সার্কেল) সুমন মিয়া বিষয়টি নিশ্চিত করেন।

সোমবার (০৪ জানুয়ারি) সন্ধ্যায় ওই উপজেলার চরপুটিমারী ইউনিয়নের পয়েস্তি এলাকায় সংঘর্ষে ঘটনা ঘটে। নিহত রুবেল ওই গ্রামের আমিন মোল্লার ছেলে। সে স্থানীয় একটি বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন থেকে চরপুটিমারী ইউনিয়নের পয়েস্তি গ্রামের মৃত নূর ইসলাম ওরফে মণ্ডল মোল্লার ছেলে বাবলা (২৫), সহোদর ভাই এমদাদুল (৩৫) ও একই এলাকার আমিন মোল্লা পরিবারের সঙ্গে জমি-জমা নিয়ে বিরোধ চলছিল। এরই জেরে সোমবার সন্ধ্যার দিকে আমিনের ছেলে রুবেল একটি গাছের ডাল কাটছিল।

গাছের ডাল কাটাকে কেন্দ্র করে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। এতে গুরুতর আহত হয় আমিনের স্ত্রী ময়ফল (৪০), ছেলে সোহেল (২২) ও রুবেল। গুরুতর আহতাবস্থায় রাতেই তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় রাতে রুবেলের মৃত্যু হয়।

সহকারী পুলিশ সুপার সুমন মিয়া জানান, সংঘর্ষের ঘটনায় অভিযান চালিয়ে পার্শ্ববর্তী শেরপুর জেলার চর বাবনা এলাকার ঘাতকদের আত্মীয় বাড়ি থেকে বাবলা ও এমদাদকে আটক করা হয়।

ঢাকা, ০৫ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ