Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১লা মে ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ধর্ষণের ভিডিও ফাঁসের ভয় দেখিয়ে স্কুলছাত্রীকে আবারও ধর্ষণ

প্রকাশিত: ২৬ আগষ্ট ২০২০, ০১:০৮

লাইভ প্রতিবেদকঃ বগুড়ার আদমদীঘিতে দশম শ্রেণির এক ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে তার ভিডিও ধারণ করে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে পুনরায় ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় সোমবার রাতে মাফিজুল ইসলাম (২১) নামের অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

জানা গেছে, মাফিজুল উপজেলার দেলুঞ্জ গ্রামের আমজাদ মণ্ডলের ছেলে। এ ঘটনায় ভুক্তভোগী ওই ছাত্রীর বাবা বাদী হয়ে মঙ্গলবার আদমদীঘি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন এবং পর্ণোপ্রাফি নিয়ন্ত্রণ আইনে মাফিজুলকে আসামি করে একটি মামলা দায়ের করেন। এদিকে মঙ্গলবার ধর্ষণের শিকার ওই স্কুলছাত্রীর জবানবন্দি গ্রহণ ও ডাক্তারি পরীক্ষার জন্য বগুড়া আদালতে পাঠানো হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, আদমদীঘির নসরতপুর ইউনিয়নের ওই স্কুলছাত্রীকে একই এলাকার মাফিজুল ইসলাম বিয়ের প্রলোভন দেখিয়ে গত ২০১৯ সালের ২২ মার্চ দুপুরে জনৈক মোজাম্মেল হক তালুকদারের পরিত্যক্ত একটি বাড়িতে নিয়ে ধর্ষণ করে। এ সময় তার মোবাইল ফোনে ধর্ষণের দৃশ্য ভিডিও করে মাফিজুল।

পরে ধারণ করা ওই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে ওই বছরের ১৬ সেপ্টেম্বর একই স্থানে নিয়ে আবারও তাকে ধর্ষণ করে। এরপর মাফিজুল আবারও ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিলে ছাত্রীটি তার পরিবারকে বিষয়টি জানায়। গত সোমবার রাতে আদমদীঘি থানায় অভিযোগ করার পর পুলিশ রাতেই মাফিজুলকে গ্রেপ্তার করে।

এ বিষয়ে জানতে চাইলে মামলার তদন্ত কর্মকর্তা আদমদীঘি থানার উপ-পরিদর্শক ছামছুল আলম বলেন, মঙ্গলবার দুপুরে আসামি মাফিজুল ইসলামকে আদালতে পাঠানো হয়েছে।
সেই সাথে ধর্ষণের শিকার ওই স্কুলছাত্রীর জবানবন্দি গ্রহণ ও ডাক্তারি পরীক্ষার জন্য বগুড়া আদালতে পাঠানো হয়েছে।

ঢাকা, ২৫ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ